Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় তিন লাখ টাকা যৌতুক দাবিতে স্ত্রীকে মারধরের মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার

আগৈলঝাড়ায় তিন লাখ টাকা যৌতুক দাবিতে স্ত্রীকে মারধরের মামলায় অভিযুক্ত স্বামী গ্রেফতার

বরিশালের আগৈলঝাড়ায় তিন লাখ টাকা যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতনের মামলায় অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

থানার ওসি (তদন্ত) মো. মাজহারুল ইসলাম এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার পশ্চিম সুজনকাঠী গ্রামের অবিনাশ করের মেয়ে অপর্ণা করের (৩৪) সাথে গত দশ বছর পূর্বে একই উপজেলার কাঠিরা গ্রামের মাখন মন্ডলের ছেলে মিলন মন্ডলের (৩৭) সাথে সামাজিকভাবে বিয়ে হয়।

বিয়ের সময়ে মেয়ের পরিবার থেকে ছেলে পক্ষের চাদিানুযায়ি যৌতুকও দেয়া হয়। বিয়ের কয়েক বছর পরেই অপর্ণার শ^াশুরী আরতি মন্ডল ও ননদ জামাই একই গ্রামের সুবল মন্ডলের প্ররোচনায় অপর্ণার স্বামী মিলন অপর্ণাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন শুরু করে।

নির্যাতনের ধারাবাহিকতায় গত ১২মে সকালে পুণরায় তিন লাখ টাকা যৌতুক এনে দিতে বললে অপর্ণা তাতে অপারগতা প্রকাশ করে। যৌতুন এনে দিতে পারবে না জানালে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী মিলন মন্ডল অপর্ণাকে বেদম মারধর করে ঘর থেকে বের করে দেয়। আহত অপর্ণাকে উপজেলা হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়।

এ ঘটনায় নির্যাতিতা অপর্ণা বাদী হয়ে মঙ্গলবার স্বামী, শ^াশুরী ও ননদ জামাইকে আসামী করে মামলা দায়ের করে, নং-৫(১৬.৫.২৩)। মামলার পরে মঙ্গলবার রাতেই নির্যাতনকারী স্বামী মিলন মন্ডলকে গ্রেতার করে পুলিশ। গ্রেফতারকৃত মিলনকে বুধবার সকালে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *