Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সৌদী প্রবাসীর তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে ছাই

আগৈলঝাড়ায় সৌদী প্রবাসীর তালাবদ্ধ ঘরে আগুনে পুড়ে ছাই

বরিশালের আগৈলঝাড়ায় সৌদী প্রবাসীর তালাবদ্ধ ঘরে আগুন লেগে পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার ভোরে উপজেলার গৈলা ইউনিয়নের মধ্যশিহিপাশা গ্রামে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় আধা ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও আগুনে পুড়ে প্রায় ৫লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, মধ্যশিহিপাশা গ্রামের সৌদী প্রবাসী নুর আলম তালুকদারের বাড়ির একটি বসতঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

নূর আলম ওই ঘরে বসবাস না করলেও তার এক আত্মীয় নছিমন চালক সাইদুল ফকির ওই ঘরে বসবাস করতো। সাইদুল তার পরিবার নিয়ে আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ায় ঘটনার সময় ঘরটি তালাবদ্ধ ছিলো।

আগুনের লেলিহান শিখা দেখে পাশ্ববর্তী বাড়ির জসিম সন্যামত ডাক চিৎকার শুরু করলে স্থানীয় এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন।

পরে খবর পেয়ে গৌরনদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনলেও তার আগেই টিনশেড বসতঘর, ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালংকার, টিভি, ফার্নিচারসহ সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। আগুনে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান সাইদুল ফকির।

গৌরনদী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. বিপুল হোসেন বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছিলো। এতে একটি টিনশেড ঘর ও ঘরে থাকা সকল আসবাবপত্র পুড়ে গেছে। তবে ওই পরিবারের দাবি অনুযায়ী ক্ষয়ক্ষতি পরিমাণ প্রায় ৫ লাখ টাকা।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *