Breaking News
Home / সারাদেশ / শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে আগৈলঝাড়ায় আ.লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা, আওয়ামী লীগ সভাপতি, প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতার ‘হত্যার হুমকি’র প্রতিবাদে দলের কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বরিশালের আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সোমবার সকাল সাড়ে দশটায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে হাজার হাজার নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল করে শহরের প্রধান সড়ক, বাজার ঘুরে পুনরায় দলীয় কার্যালয়ে প্রতিবাদ মিছিল শেষ করেন। এর আগে বিভিন্ন ইউনিয়ন থেকে দলীয় নেতা-কর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে দলীয় কার্যালয়ের সামনে জড়ো হয়।

বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন।

প্রধান বক্তা হিসেবে আবু সালেহ মো. লিটন বলেন- গত ১৯ মে রাজশাহীর পুঠিয়ার এক জনসভায় জেলা বিএনপির আহ্বায়ক আবু সাঈদ চাঁদ তাঁর বক্তব্যে বলেন- ‘২৭ দফা ১০ দফা নাই, এক দফা’ “শেখ হাসিনাকে কবরস্থানে পাঠাতে হবে”। এজন্য যা যা করার দরকার আমরা তা করবো ইনশাআল্লাহ।

রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদ প্রকাশ্য জনসভায় এবং বিএনপির নেতারা শেখ হাসিনাকে হত্যার পুনরাবৃত্তির হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে হত্যার হুমকি দাতাদের অনতিবিলম্বে গ্রেফতার পূর্বক দৃস্টান্ত মুলক শাস্তির দাবি জানিয়েছেন।

পাশাপাশি জামাত-বিএনপিকে আর কোন ছাড় না দেয়ার ঘোষণা দিয়ে দলের নেতা-কর্মীদের সর্বত্র তাদের প্রতিহত করারও নির্দেশ দেন তিনি।

বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে জনপ্রতিনিধিবৃন্দসহ উপজেলা আওয়ামী লীগ, মহিলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, শ্রমিকলীগ, ছাত্রলীগের সভাপতি, সম্পাদকসহ সংগঠনের নেতা-কর্মী এবং ইউনিয়ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *