Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় অ’জ্ঞান করে সড়কে ফেলে মাইক্রোবাস নিয়ে পালিয়েছে দুর্বি’ত্তরা

আগৈলঝাড়ায় অ’জ্ঞান করে সড়কে ফেলে মাইক্রোবাস নিয়ে পালিয়েছে দুর্বি’ত্তরা

কোরবানীর ঈদকে সামনে রেখে আগৈলঝাড়ায় শুরু হয়েছে দুর্বি’ত্তায়ন। মাইক্রোবাস ছি’নতাই করে পালিয়েছে দু’র্বিত্তরা। গতকাল রবিবার বিকেলে যাত্রীবেশী দু’র্বিত্তরা মাইক্রোবাসের মালিক ও চালককে অ’জ্ঞান করে মহাসড়কের পাশে ফেলে রেখে মাইক্রোবাস নিয়ে পালিয়ে গেছে। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুর্বি’ত্তদের ফেলে যাওয়া মালিক এবং চালককে উ’দ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশ, হাসপাতাল ও স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, রবিবার বিকেল চারটার দিকে পয়সারহাট থেকে আগৈলঝাড়াগামী একটি মাইক্রোবাস থেকে উপজেলার বাইপাস মহাসড়কের কান্দিরপাড় নামক স্থানে দুর্বি’ত্তরা মাইক্রোবাস থেকে এক যুবককে ধাক্কা মেরে ফেলে দিয়ে গাড়ি নিয়ে পালিয়ে যায়। সাংবাদিক দম্পত্তি বিষয়টি থানাকে জানালে ওসি মো. আফজাল হোসেনের নির্দেশে এসআই আব্বাস উদ্দিন সঙ্গিয় ফোর্স নিয়ে অ’জ্ঞান অবস্থায় ওই ব্যাক্তিকে উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তি নিজেকে উজিরপুর উপজেলার সেনেরহাট গ্রামের ইদ্রিস আলী মিয়ার ছেলে তাইজুল ইসলাম (৩০) বলে পরিচয় দেয়। সে নিজেই মালিক ও চালক। এসময় ওই গাড়িতে দুইজন দু’র্বিত্ত ছিল বলেও জানায় সে। যার মধ্যে এক জনের বাড়ি তাকে ফেলে যাওয়া স্থান আগৈলঝাড়ার কান্দিরপাড় এলাকায় হলেও তাৎক্ষনিক তার নাম বলতে পারেনি তিনি। দুর্বিত্তরা রবিবার ১২টার দিকে উজিরপুরের গুঠিয়া থেকে তাইজুলকে ভাড়া করেছিল বলেও জানায় সে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, তাকে অচেতন করার কোন খাবার খাইয়ে অ’জ্ঞান করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। আগৈলঝাড়া থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, ওই ব্যক্তির জ্ঞা’ন ফেরার পরে তার কাছ থেকে ঘটনা জেনে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *