Breaking News
Home / সারাদেশ / বরিশালে চো’র চ’ক্রের চার সদস্য আ’টক

বরিশালে চো’র চ’ক্রের চার সদস্য আ’টক

নগরীর কাউনিয়া এলাকা থেকে তিনটি মোটরসাইকেল চু’রির মা’মলায় মোটরসাইকেল উ’দ্ধারসহ আন্তঃজেলা চো’র চক্রের চার সদস্যকে গ্রে’ফতার করেছে পুলিশ।
এ উপলক্ষে রবিবার বেলা এগারটায় নগরীর লুৎফর রহমান রোডস্থ মেট্রোপলিটন পুলিশের (উত্তর) জোন কার্যালয়ে এক প্রেস সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার খাইরুল আলম জানান, চলতি বছরের ৫ জানুয়ারী রাতে নগরীর পশ্চিম কাউনিয়া এলাকা থেকে বাসার গেটের তালা ভেঙ্গে আফজাল হোসেন নামের এক ব্যক্তির লাল রংয়ের পৌনে দুই লাখ টাকা মূল্যের বাজাজ পালসার মোটরসাইকেল চু’রি করে নিয়ে যায় অজ্ঞাতনামা চো’রেরা। ২২ই জানুয়ারী ভোরে একই ওয়ার্ডের পশ্চিম কাউনিয়া হাজেরা খাতুন সড়কের জনৈকি লাবু খানের তিন লক্ষাধিক টাকা মূল্যের একটি মোটরসাইকেল চু’রি হয়। ২১ জুন ভোরে কাউনিয়া এলাকার ঈষিক সমাদ্দারের এক লাখ ৮০ হাজার টাকার মূল্যের একটি মোটরসাইকেল চু’রি হয়।

এঘটনায় পৃ’থকভাবে তিনটি মা’মলা দায়ের করেন মোটরসাইকেল মা’লিকেরা। পরবর্তীতে মোটরসাইকেল উ’দ্ধার ও চো’রচক্রকে গ্রে’ফতারে মেট্রাপলিটন পুলিশের উপ-কমিশনার (ডিসি) খাইরুল আলমের নেতৃত্বে সহকারী পুলিশ কমিশনার আব্দুল হালিম, ওসি আজিমুল করিমসহ বিভিন্ন থানার বিভিন্ন পুলিশ কর্মকর্তারা একাধিক টিমে ভাগ হয়ে পরিকল্পনা করে চু’রি হওয়া মোটরসাইকেল উ’দ্ধার ও চো’রচক্রকে গ্রে’ফতারে অভি’যানে নামেন।

১০ জুলাই রাতে পুলিশ পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারের নেতৃত্বে নগরীর কাউনিয়া থানার পুরানপাড়া এলাকা থেকে পলাশপুরের ইসলাম নগরের মন্টু হাওলাদারে পুত্র জসিম উদ্দিনকে গ্রে’ফতার করে। একপর্যায়ে পুলিশের জিজ্ঞাসাবাদে জসিম উদ্দিন জানায় কাউনিয়া এলাকা থেকে চু’রি হওয়া একটি মোটরসাইকেল কালা রাজু ও অহিদ নামের দুইজন খুলনা নিয়ে গেছে এবং গাড়িটি খুলনার তেরখাদা থানার সুজন নামের একজনের কাছে রতি আছে। সেই তথ্যের ভিত্তিতে ১১ জুলাই দুপুরে সুজন বৌ’দ্ধকে গ্রে’ফতার করা হয়।

জসিম ও সুজনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে গোপালগঞ্জের হরিদাসপুর এলাকা থেকে চো’রচক্রের সদস্য মাসুদ রানা ও শ্রাবন সরদারকে গ্রে’ফতার করা হয়। পরবর্তীতে গ্রে’ফতারকৃ’তদের জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন এলাকা থেকে চু’রি হওয়া তিনটি মোটরসাইকেল উ’দ্ধার করা হয়। গ্রে’ফতারকৃ’তদের আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলেও সংবাদ সম্মেলনে উল্লেখ করা হয়।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *