Breaking News
Home / বিশ্ব সংবাদ / এবার সুশান্ত ভক্তদের জন্য সুখবর,দেখুন তথ্য

এবার সুশান্ত ভক্তদের জন্য সুখবর,দেখুন তথ্য

এবার সুশান্ত ভক্তদের জন্য সুখবর অনেকদিন পেরিয়ে গিয়েছে, বলিউড হারিয়েছে তাঁকে। অথচ এখনও সুশান্ত সিং রাজপুতের আ’ত্মহ’ত্যার রেশ রয়ে গিয়েছে, বি-টাউনে। সংবাদপত্র, টেলিভিশন, সোশ্যাল মিডিয়া, সর্বত্র তাঁকে নিয়েই আলোচনা। তাঁর মৃ’ত্যু উস্কে দিয়ে গেছে বহু বিতর্ক। নেপোটিজম প্রসঙ্গে গোটা বলিউডটাই কার্যত ভাগ হয়ে গিয়েছে দুটি শিবিরে।

মৃ’ত্যুর আগে সুশান্ত শেষ বারের মতো কাজ করেছেন ‘দিল বেচারা’ ছবিতে। আগামী ২৪ জুলাই ছবিটি মুক্তি পাবে অনলাইনে। তবে এবার সুশান্ত ভক্তদের জন্য সুখবর! অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মে আসতে চলেছে সুশান্তের প্রথম টেলিসিরিয়াল পবিত্র রিস্তা। একটা কাপুরের প্রযোজনায় পবিত্র রিস্তা ছিল অত্যন্ত জনপ্রিয় একটি সিরিয়াল, জি টিভি তে সম্প্রচারিত হত সিরিয়ালটি।

সম্প্রতি অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি ফাইভ জানিয়েছে সিরিয়ালটি ফের দেখা যাবে সেখানে। প্রসঙ্গত উল্লেখ্য, এটিই সুশান্তের টেলিভিশনের প্রথম বড় কাজ। এই ধারাবাহিকে সুশান্তের বিপরীতে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। ধারাবাহিকের শুটিং ফ্লোর থেকেই বহু আলোচিত এই জুটির প্রেম পর্বের শুরু।

টিআরপি-র নিরিখেও একেবারে ওপরের দিকে ছিল পবিত্র রিস্তা। এক নিম্ন মধ্যবিত্ত মারাঠি পরিবার, মানব-অর্চনার প্রেম, জীবন সংগ্রাম, প্রতিকূলতা পেরিয়ে জীবনে এগিয়ে চলা এই নিয়েই ছিল পবিত্র রিস্তার গল্প। ঠিক কবে থেকে সম্প্রচারিত হবে ধারাবাহিকটি, তা অবশ্য এখনও জানায়নি সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। তবে অধীর অপেক্ষায় রয়েছে ভক্তকুল।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *