Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যুর এক মাস পরে প্রিয় মানুষের জন্য প্রথম পোস্ট অঙ্কিতার

সুশান্তের মৃ’ত্যুর এক মাস পরে প্রিয় মানুষের জন্য প্রথম পোস্ট অঙ্কিতার

সুশান্তের মৃ’ত্যুর এক মাস পরে প্রিয় মানুষের জন্য প্রথম পোস্ট অঙ্কিতার ​সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর এক মাস পূর্ণ হল মঙ্গলবার। সুশান্তের মৃ’ত্য়ুর এক মাস পূর্ণ হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় প্রথম পোস্ট করলেন অঙ্কিতা লোখন্ডে।মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে প্রথম পোস্ট করেন অঙ্কিতা।

যেখানে ঈশ্বরের সামনে প্রদীপ জ্বালিয়ে ‘চাইল্ড অফ গড’ লিখে স্টেটাস দিতে দেখা যায় তাঁকে। অঙ্কিতার ওই পোস্ট দেখে আবেগে ভেসে যান সুশান্ত-অনুগামীরা। এই কঠিন সময়ে অঙ্কিতা যাতে মন শক্ত করেন, সে বিষয়ে পরামর্শ দেন অনুগামীরা। গত ১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আ’ত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্ত কেন আ’ত্মহ’ত্যা করলেন, তা নিয়ে গোটা দেশ জুড়ে শোরগোল শুরু হয়েছে। শুধু তাই নয়, সুশান্তকে পরিকল্পনা করে খু’ন করা হয়েছে বলেও অভি’যোগ নেটজনতার একাংশ।

সেই কারণেই সুশান্তের মৃ’ত্যুর পর থেকে সিবিআই তদ’ন্তের দাবি করা হচ্ছে তাঁর অনুগামীদের তরফে। সুশান্ত অনুগামীদের পাশাপাশি রূপা গঙ্গোপাধ্যায়, শেখর সুমন, পায়েল রোহতগিরাও সুশান্তের মৃ’ত্যুতে সিবিআই তদ’ন্তের দাবি করছেন। এদিকে সুশান্তের মৃ’ত্য়ুর তদ’ন্তে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, সঞ্জয় লীলা বনশালি, যশরাজ ফিল্মসের কাস্টিং ডিরেক্টর শানো শর্মা, বন্ধু সন্দীপ সিং, মহেশ ছাবড়াদের জিজ্ঞসাবাদ করা হয়েছে।

যশরাজের সঙ্গে সুশান্তের যে পরপর ৩টি চুক্তি হয়েছিল, শানোকে জিজ্ঞাসাবাদের পর তাও প্রকাশ্যে আসে। পাশাপাশি সুশান্ত মৃ’ত্য়ুর সময় গলায় ফাঁ’স দেওয়ার জন্য যে কুর্তা ব্যবহার করেন, তাও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। যদিও তদ’ন্ত যতই এগোক না কেন, এ বিষয়ে প্রয়াত অভিনেতার পরিবারের তরফে কোনও মন্তব্য এখনও করা হয়নি।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *