Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা
????????????????????

আগৈলঝাড়ায় এক রাতে স্কুল ছাত্রী ও গৃহবধু আত্মহত্যা

বরিশালের আগৈলঝাড়ায় শুক্রবার রাতে এক স্কুল ছাত্রী ও এক গৃহবধু বিষ পান করে আত্মহত্যা করেছে। পুলিশ হাসপাতাল ও বাড়ি থেকে দু’জনের লাশ উদ্ধার করেছে।

হাসপাতাল ও সংশ্ল্ষ্ঠি সূত্রে জানা গেছে-উপজেলার পতিহার গ্রামের টমাস দাসের মেয়ে ও পালরদী মাধ্যমিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী কনা দাসকে (১৫) পড়াশুনার জন্য গালমন্দ করলে কণা অভিমান করে শুক্রবার রাতে ঘরে থাকা পান বরজের অব্যবহৃত কীটনাশক (বিষ) পান করে।

বাবা-মা ও বাড়ির লোকজন কনাকে উদ্ধার করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে এগারোটার দিকে কর্তব্যরত চিকিৎসক কনাকে মৃত ঘোষণা করেন।

অন্যদিকে একই রাতে উপজেলার মোল্লাপাড়া গ্রামের কৃষ্ণ কান্ত রায়ের স্ত্রী নুপুর রায় (৪০) প্রতিদিনের মতো রাতের খাবার খেয়ে স্বামীর সাথে একই বিছানায় ঘুমাতে যায়।

ভোর রাতে স্বামীর ঘুম ভেঙ্গে গেলে স্ত্রী নুপুরকে বিছানায় দেখতে না পেয়ে খোঁজাখুঁজির এক পর্যায়ে নুপুরকে তার বসত ঘরের উত্তর পাশে গোয়াল ঘরের রুয়ার সাথে নিজের ব্যবহৃত কাপড় দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে ডাক চিৎকার শুরু করে।

কৃষ্ণ কান্তর ডাকচিৎকারে লোকজন ছুটে এসে ঝুলন্ত নুপুরকে নীচে নামায়। নুপুরর পরিবার জানায়, সে মানসিক ভারসম্যহীন অবস্থায় বেপরোয়াভাবে চলাফেরা করতো। উভয় ঘটনায় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশের সুরিতহাল রিপোর্ট তৈরী করেছে। পরবর্তী আইনী ব্যবস্থার কার্যক্রম গ্রহন করেছে।

About admin

Check Also

গৌরনদীতে ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ খামারিদের মাঝে পশু খাদ্য ও মুরগির খাদ্য বিতরণ

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্থ ১২০ জন খামারিদের মাঝে পশু খাদ্য ও মুরগির খাদ্য বিতরণ করা হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *