Home / সারাদেশ / ফ্লাট থেকে বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

ফ্লাট থেকে বাবা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

বরিশাল নগরীর কাউনিয়া এলাকার পানির ট্যাংকির পূর্ব পাশের স্বপ্ন বিলাস ভবন নামের ফ্লাট চারতলার বাসা থেকে বুধবার সকালে বাবা ও মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাত হাসান জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে পাঁচ বছর চার মাস বয়সের মেয়ে রাবেয়া বশরী রোজাকে হত্যার পর নিজের গলায় ধারালো বটি দিয়ে কেটে আত্মহত্যা করেছে বাবা নাঈম হাওলাদার (৩৫)। নিহত নাঈম উজিরপুর উপজেলার বরাকোঠা এলাকার শাহজাহান হাওলাদারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে এসআই আরাফাত হাসান আরও বলেন, চারমাস আগে স্ত্রীর সাথে বিচ্ছেদ হয় নাঈমের। মঙ্গলবার দিবাগত রাতে ফোন করে তার স্ত্রী জানিয়েছে সকালে সে মেয়েকে নিয়ে যাবে।

তাই ধারালো বটি দিয়ে মেয়েকে জবাই করে হত্যার পর নিজের গলা কেটে আত্মহত্যা করেছে নাঈম। তবে ফ্ল্যাট বাসার সামনের রুমে নাঈমের বোন থাকলেও তারা বিষয়টি টের পায়নি।

বুধবার সকালে বাসার একটি রুমে তাদের গলাকাটা মরদেহ দেখতে পেয়ে স্বজনরা কাউনিয়া থানা পুলিশকে খবর দেয়। তাৎক্ষনিক পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহের পাশ থেকে রক্তাক্ত ধারালো বটি উদ্ধার করে। পুরো ঘটনাটি তদন্তাধীন রয়েছে বলেও তিনি (এসআই) উল্লেখ করেন।

নিহত নাঈমের বাবা শাহজাহান হাওলাদার বলেন, নাঈমের তালাকপ্রাপ্ত স্ত্রী অনা আক্তার তার মেয়ে রাবেয়া বশরী রোজাকে নিয়ে যাওয়ার হুমকি দেওয়ায় তার ছেলে নাঈম বিষয়টি সহ্য করতে না পেরে এই কান্ড ঘটিয়েছে।

তিনি আরও বলেন, অনা আক্তারের সাথে বিবাহ বিচ্ছেদের সময় দেন মোহর বাবদ তাদের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেয়া হয়েছে। এ ঘটনার পর থেকে নাঈম অনেকটা মানসিকভাবে ভেঙ্গে পরে।

শাহজাহান হাওলাদার জানান, নগরীর পলাশপুর এলাকায় অনা আক্তারের বাবার বাড়ি। প্রায় দুইবছর আগে প্রেমের সম্পর্কে তাদের বিয়ে হয়েছিল। নাঈম অপসোনিন কোম্পানির গাড়ির চালক ছিলো।

বিএমপির কাউনিয়া থানার সহকারী পুলিশ কমিশনার সরোয়ার হোসেন জানান, বাবা ও মেয়ের মরদেহ ময়নাতদন্তর জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। পাশাপাশি বিষয়টি আত্মহত্যার প্ররোচনা কিনা তা খতিয়ে দেখে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় বর্নাঢ্য আয়োজনে রথযাত্রা উৎসব পালিত

বরিশালের আগৈলঝাড়ায় ব্যাপক উৎসাহ, উদ্দীপনা আর ধর্মীয় ভাবগাম্ভীর্যর মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *