Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তভার CBI-কে দেওয়া নিয়ে সাফ যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তভার CBI-কে দেওয়া নিয়ে সাফ যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্তের মৃ’ত্যু তদ’ন্তভার CBI-কে দেওয়া নিয়ে সাফ যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

সুশান্তের মৃ’ত্যুর ঘটনার তদ’ন্ত মুম্বই পুলিস করছে। এই মা’মলার তদ’ন্ত CBI এর হাতে দেওয়ার কোনও প্রশ্নই নেই। সাফ জানিয়ে দিলেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী। বুধবার মুম্বই পুলিসের সঙ্গে বৈঠকের পরই সংবাদমাধ্যমকে একথা জানান অনিল দেশমুখ।

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্তভার CBI-এর হাতে তুলে দেওয়ার জন্য চাপ ক্রমাগত বেড়েই চলেছে। তারই মধ্যে রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে বিহারের রাজেন্দ্রনগর থানায় FIR দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং রাজপুত।

রিয়ার বিরু’দ্ধে ১৬ দফা অভি’যোগ করেছেন তিনি। জানা যায় ভারতীয় দণ্ডবিধির ৩৪১, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০ ও ৩০৬ ধারায় রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধে মা’মলা রুজু করা হয়েছে। তবে শুধু রিয়াই নয়, FIR-এ আরও ৫ জনের নাম রয়েছে বলে খবর।

রয়েছে রিয়ার বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী, ভাই সৌমিক চক্রবর্তী, ও রিয়ার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর নাম। সুশান্তের বাবার FIR দায়েরের খবর সামনে আসার পরদিনই তড়িঘড়ি মুম্বই পুলিসের উচ্চ পদস্থ আধিকারিকদের সঙ্গে বৈঠক করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ।

বৈঠক থেকে বেরিয়ে তিনি স্পষ্ট জানান, এই মা’মলার তদ’ন্ত মুম্বই পুলিসই করবে। যদিও সুশান্ত মাম’লায় বিহার পুলিসের তদ’ন্ত শুরু করা প্রসঙ্গে কোনও মন্তব্যই করেননি অনিল দেশমুখ। এদিকে ইতিমধ্যেই বিহার পুলিসের তরফে সুশান্তের ডায়েরি তাঁদের হাতে তুলে দেওয়ার জন্য

মুম্বই পুলিসের কাছে আবেদন করা হয়েছে। পাশাপাশি একজন মহিলা কনস্টেবলও তাঁরা মুম্বই পুলিসের কাছে চেয়েছেন। এই মুহূর্তে সুশান্তের মুম্বইয়ের বাসস্থানে পৌঁছে সেই জায়গাটি তাঁরা খতিয়ে দেখবেন বিহার পুলিসের টিম।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *