Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিও ফাঁ’স? ( দেখুন ভিডিও )

সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিও ফাঁ’স? ( দেখুন ভিডিও )

সুশান্তের ফরেন্সিক টেস্টের ভিডিও ফাঁ’স? ( দেখুন ভিডিও ) যেখানে দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

যত দিন যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু রহস্যে ততই নতুন তথ্য উঠে আসছে। সম্প্রতি, নেটদুনিয়ায় উঠে এসেছে সুশান্তের ফরেন্সিক তদ’ন্তের সময়কার একটি ভিডিয়ো। যেখানে দুই ব্যক্তির চাঞ্চল্যকর কথোপকথন নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

যে ভিডিয়োটি ফাঁ’স হয়েছে, তাতে শোনা যাচ্ছে দুই ব্যক্তির কথোপকথন। ভিডিয়োতে বলতে শোনা যাচ্ছে, ”আশা করি এই ভিডিয়োটা লিক হবে না। তাতে আমাদের তদ’ন্ত একেবারেই শেষ হয়ে যাবে।’

তবে এই ভিডিয়োতে কারা কথা বলছেন? ভিডিয়োতে যে কথাগুলি শোনা যাচ্ছে, সেগুলি আদৌ আসল নাকি আলাদা করে ডাব করে কথাগুলি বসানো হয়েছে? এই বিষয়গুলির সত্যতা Zee24 Ghantaর পক্ষে খতিয়ে দেখা সম্ভব হয়নি। তবে সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োটি দেখে নেটিজেনরা বিভিন্ন মন্তব্য করেছেন।

যাদের মধ্যে কেউ লিখেছেন, ”এই ভিডিয়োটিই অনেককিছু বুঝিয়ে দিচ্ছে। মহারাষ্ট্র পুলিস অনেক তথ্য, বড় বড় নাম চাপা দেওয়ার চেষ্টা করছে।” কারোর কথায়, ”বোঝাই যাচ্ছে, ঠাণ্ডা মাথায় সুশান্তকে খু’ন করা হয়েছে। প্রসঙ্গত,

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় ইতিমধ্যেই বিহার পুলিসের কাছে FIR দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং রাজপুত। তাঁর অভি’যোগের ভিত্তিতে তদন্তও শুরু করেছে বিহার পুলিস।

সুত্রঃ Zee24 Ghanta

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *