Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’তদেহ বহনকারী অ্যাম্বুলেন্স চালক দিলেন অবাক করা তথ্য

সুশান্তের মৃ’তদেহ বহনকারী অ্যাম্বুলেন্স চালক দিলেন অবাক করা তথ্য

সুশান্তের মৃ’তদেহ বহনকারী অ্যাম্বুলেন্স চালক দিলেন অবাক করা তথ্য

সুশান্ত সিং রাজপুতের মৃ’তদেহ নামিয়ে দিয়ে আসার পর থেকেই হু’মকি ফোন পাচ্ছেন। কে বা কারা তাঁকে হু’মকি দিচ্ছেন, তা জানা নেই কিন্তু একটি আর্ন্তর্জাতিক নম্বর থেকে ক্রমাগত ফোন করা হচ্ছে তাঁকে।

ওই নম্বর থেকেই হু’মকি দেওয়া হচ্ছে বলে দাবি করলেন অ্যাম্বুলেন্সে চালক অক্ষয় ভান্ডগর। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি মুখ খোলেন অক্ষয় ভান্ডগর। যেখানে তিনি দাবি করেন, সুশান্তের মৃ’তদেহ বহনের জন্য মুম্বই পুলিসের তরফে ফোন করা হয় তাঁকে।

পুলিসের ফোন পেয়ে এসএসআরের মৃ’তেদহ বহন করেন নিজের অ্যাম্বুলেন্সে করে। ওই ঘটনার পর থেকেই তাঁকে হু’মকি দেওয়া শুরু হয়। কে বা কারা তাঁকে ফোন করে হু’মকি দিতে শুরু করেন বলে অভি’যোগ।

আর্ন্তর্জাতিক নম্বর থেকে কে বা কারা তাঁকে ফোন করে হু’মকি দিতে শুরু করেন, সে বিষয়ে তাঁর কিছু জানা নেই। কিন্তু ওই ফোন পাওয়ার পর থেকেই তিনি ভয়ে রয়েছেন বলে দাবি করেন অ্যাম্বুলেন্স চালক অক্ষয় ভান্ডগর। সম্প্রতি পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন

সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং। সুশান্তের মৃ’ত্যুর জন্য রিয়া চক্রবর্তী-সহ আরও ৫ জনের বি’রুদ্ধে অভি’যোগ দায়ের করেন কে কে সিং। যেখানে সুশান্তের কাছে থেকে জোর করে অর্থ আদায়, ভয় দেখানো, আ’ত্মহ’ত্যায় প্ররোচনা দেওয়ার অভি’যোগ উঠেছে।

রিয়া চক্রবর্তীর বি’রুদ্ধেই ১৬ দফা অ’ভিযোগ দায়ে করে এফআইআর করেন সুশান্তের বাবা কৃ’ষ্ণ কিশোর সিং। এরপরই সুশান্তের মৃ’ত্যুর তদ’ন্ত প্রক্রিয়া বিহার থেকে মুম্বইতে নিয়ে আসা হোক, এই আবেদন করে শীর্ষ আদালতের দ্বারস্থ হন রিয়া চক্রবর্তী।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *