Breaking News
Home / বিশ্ব সংবাদ / প্রকাশ্যে এলো মৃ’ত্যুর আগে গুগলে যা খুজেছিলেন সুশান্ত

প্রকাশ্যে এলো মৃ’ত্যুর আগে গুগলে যা খুজেছিলেন সুশান্ত

প্রকাশ্যে এলো মৃ’ত্যুর আগে গুগলে যা খুজেছিলেন সুশান্ত

​১৪ জুন গলায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যার আগে বেশ কয়েকটি জিনিস এবং নাম গুগলে খুঁজে দেখেন সুশান্ত সিং রাজপুত। প্রয়াত অভিনেতার মোবাইল ফোন এবং ল্যাপটপ পরীক্ষা করে সম্প্রতি এই তথ্য প্রকাশ্যে আসতে শুরু করেছে।

রিপোর্টে প্রকাশ, ১৪ জুন আ’ত্ম’হ্যার কয়েক ঘন্টা আগে, যন্ত্রণাবিহীন মৃ’ত্যু কীভাবে হয় বলে গুগলে খুঁজে দেখেন সুশান্ত সিং রাজপুত। যন্ত্রণাহীন মৃ’ত্যুর পাশাপাশি গুগলে নিজের নামও খুঁজে দেখেন সুশান্ত।

এমনই জানান মুম্বইয়ের পুলিস কমিশনার। পাশাপাশি প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান এবং মানসিক অবসাদ লিখেও খোঁজ করেন সুশান্ত সিং রাজপুত। প্রয়াত অভিনেতার মোবাইল এবং ল্যাপটপের ফরেন্সিক রিপোর্ট প্রকাশ্যে আসার পর পুলিসের হাতে এই তথ্যই উঠে আসে।

যা নিয়ে ইতিমধ্যে জোর গুঞ্জন শুরু হয়েছে। এদিকে যদি প্রয়োজন পড়ে তাহলে রিয়া চক্রবর্তীকে নিজেদের হেফাজতে নেওয়া হবে বলে স্পষ্ট জানানো হয়েছে বিহার পুলিসের তরফে।

অন্যদিকে সুশান্তের মৃ’ত্যুতে অযথা রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করা হচ্ছে বলে অভি’যোগ করেন মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ

মুম্বই পুলিস যেখানে ঘটনার তদ’ন্ত করছে, সেখানে সুশান্তের মৃ’ত্যুতে সিবিআইকে ডাকার কোনও প্রয়োজন পড়ে না বলে মন্তব্য করেন অনিল দেশমুখ।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *