Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মোবাইলেই লুকিয়ে রয়েছে মৃ’ত্যু-রহস্য? হাতে এসেছে গোপন তথ্য।

সুশান্তের মোবাইলেই লুকিয়ে রয়েছে মৃ’ত্যু-রহস্য? হাতে এসেছে গোপন তথ্য।

সুশান্তের মোবাইলেই লুকিয়ে রয়েছে মৃ’ত্যু-রহস্য? হাতে এসেছে গোপন তথ্য।

সুশান্তের মোবাইলেই লুকিয়ে রয়েছে মৃ’ত্যু-রহস্য?
শর্মিষ্ঠা গোস্বামী চট্টোপাধ্যায়: সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর ঘটনায় নিত্য দিনই উঠে আসছে নানান খবর। এরই মাঝে Zee ২৪ ঘণ্টার হাতে উঠে এসেছে বেশকিছু তথ্য।

যা থেকে প্রশ্ন উঠতেই পারে, সুশান্তের মৃ’ত্যু রহস্য আসলে কি ফোনেই লুকিয়ে রয়েছে? হাজারো মনগড়া কথা না শুনে বিষয়টা একটু খতিয়ে দেখা যাক… মুম্বই পুলিস সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃ’ত্যুর দিন জানায়, সুশান্তের ফোন থেকে দুটি নম্বরে একাধিকবার ফোন করা হয়। এই দুটি ফোন নম্বর হল মহেশ শেঠি ও রিয়া চক্রবর্তীর।

মুম্বই পুলিস সূত্রে আরও জানা যায়, ১৩ জুন রাতে সুশান্তের ফোনে একটি অজানা নম্বর থেকে ফোন এসেছিল। এই দুটি তথ্যের ভিত্তিতেই উঠে আসছে একাধিক প্রশ্ন……… সাধারণত যেকেউ সমস্যায় পড়লে কাছের জনকেই ফোন করেন।

প্রশ্ন উঠছে ঠিক কী এমন ঘটেছিল যে কারণে রিয়া ও মহেশ শেঠিকে একাধিকবার ফোন করেছিলেন সুশান্ত? ১৩ জুন রাতে সুশান্তের ফোনে যে অজানা নম্বর থেকে ফোন এসেছিল তার কারণেই কি সুশান্ত অস্থির হয়ে উঠেছিলেন? সেটা কার ফোন ছিল?সেই তথ্য কি মুম্বই পুলিস সুশান্তের কল রেকর্ড থেকে জেনেছে?

ইতিমধ্যেই কি সেই তথ্য CBI-এর হাতে তুলেও দেওয়া হয়েছে? যদি তুলে দেওয়া হয়ে থাকে, তাহলে হয়তবা CBI সঠিক সময়ের অপেক্ষায় রয়েছে সেই তথ্য প্রকাশ্যে আনার জন্য। একটু ভেবে দেখলেই দেখা যাবে এই প্রশ্নগুলো এখনও রয়েই গেছে।

আ’ক্রম-আখতার-ম্যা’কগ্রাকে তো চ্যাপেল খেলেননি, সপাটে দিলেন সৌরভ সুশান্তকে নিয়ে গোপন তথ্য ফাঁ’স করলেন অঙ্কিতা অন্যদিকে সুশান্তের বাবা পাটনা একটি FIR দায়ের করেছিলেন। তাতে কে কে সিং রাজপুত বলেছিলেন, বলিউডে সুশান্ত কিছুটা একঘরে হয়ে ব্যবসায় মন দিতে চেয়েছিলেন। যার মধ্যে কু’র্গে গিয়ে তিনি অরগানিক চাষাবাদ করতে চেয়েছিলেন।

পাশাপাশি, রিয়া ও শৌভিকের সঙ্গে সুশান্ত আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নিয়ে একটি কোম্পানি খুলেছিলেন। রিয়াকে ভালোবেসে যার নাম দিয়েছিলেন ‘রিয়ালিটি’ (Rheality)। রিয়ার কথায় ‘রিয়ালিটি’তে সুশান্ত-রিয়া-শৌভিক তিনজনেই ৩৩ হাজার টাকা করে দিয়েছিলেন।

এক্ষেত্রে ভাইয়ের টাকাও তিনিই দিয়েছিলেন বলে জানিয়েছেন রিয়া। আরও একটি কোম্পানি সুশান্তের ছিল, যাতে নামমাত্র (১ শতাংশ) শেয়ার ছিল শৌভিক চক্রবর্তীর। প্রশ্ন উঠছে আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স নিয়ে এই কোম্পানিতে কী হত? ED-র তদ’ন্তে উঠে এসেছে এই কোম্পানিতে পরবর্তীকালে কোনও আর্থিক লেনদেন হয়নি।

আমাদের হাতে আসা তথ্য অনুযায়ী, এই আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স-এর কাজ কোডিং-এর মাধ্যমে করতে হয়। যে কোডিং-কে আগামী দিনের ভাষা বলে দাবি করা হয়।
প্রশ্ন উঠছে তবে কি এই কোডিংয়ের মাধ্যমেই সুশান্ত কোনও গো’পণ তথ্য জেনে গিয়েছিলেন? যেটা সুশান্তের বি’পদ বাড়িয়ে তুলেছিল?

আর এই সূত্র ধরেই কি ১৩ জুন রাতে সুশান্তের ফোনে অজানা ব্যক্তির ফোন এসেছিল? সুশান্তের বাবার দাবি, ছেলের সঙ্গে সম্প্রতি তাঁদের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে গিয়েছিল। সুশান্ত বারবার নম্বর বদলাতেন। বলিউডের কোনও প্রথমসারির নায়ক কেন তাঁর নম্বর বারবার বদলে ফেলবেন? নম্বর বারবার বদলালে বিভিন্ন পরিচালক, প্রযোজকদের সঙ্গে সুশান্তের যোগাযোগ করতেও তো সমস্যা হবে।

তাহলে তিনি কি কোনও কিছুর সঙ্গে জড়িয়ে গিয়েছিলেন? যে তথ্য তিনি পরিবারকেও জানাতে পারছিলেন না? এই প্রশ্নের উত্তরের মধ্যেই লুকিয়ে রয়েছে সুশান্ত মৃ’ত্যুর রহস্য। সুশান্তের মৃ’ত্যু আ’ত্মহ’ত্যা হোক, কিংবা হ’ত্যা, তার পিছনে কারণ তো অবশ্যই থাকবে। সেটা কী? সুশান্তের ফোন কলের ভিতরেই কি লুকিয়ে আসল রহস্য

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *