Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের পা ভাঙা ছিল, চিকিৎসকরাও বলছিলেন এটা খু’ন

সুশান্তের পা ভাঙা ছিল, চিকিৎসকরাও বলছিলেন এটা খু’ন

সুশান্তের পা ভাঙা ছিল, চিকিৎসকরাও বলছিলেন এটা খু’ন

সুশান্তের দে’হ যখন কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, তখন তাঁর পা ভাঙা ছিল। সম্প্রতি, এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এমনই দা’বি করেছেন খোদ কুপার হাসপাতালের এক কর্মী।

তাঁর বিস্ফোরক দাবি, ”যে সিনিয়ার চিকিৎসকরা সুশান্তের দেহ পরীক্ষা করেছিলেন, তাঁরাও বলছিলেন যে এটা আ’ত্মহ’ত্যা নয় খু’ন। হাসপাতাল কর্মীর ভিডিয়োটি শেয়ার করেছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি।

যেখানে ওই হাসপাতাল কর্মী আরও দা’বি করেন, সুশান্তের গলায় সূচ ফোটানোর মতো একটি চিহ্ন ছিল, সেলোটেপ লাগানো ছিল। দে’হে প্রায় ১৫-২০টা চিহ্ন ছিল বলে দা’বি করেছেন হাসপাতালের ওই কর্মী।

তাঁর দাবি, তিনি দে’হ ময়’নাতদ’ন্তের পর ফের অ্যম্বু’লেন্সে তুলেছিলেন শশ্মান পর্যন্ত নিয়ে গিয়েছিলেন। সুশান্তের পা মোড়া ছিল বলে বারবার দাবি করেন ওই কর্মী। এখানেই শেষ নয় রিয়া চক্রবর্তী ওই দিন কুপার হাসপাতালে ঢুকেছিলেন, এবং বেশকিছুক্ষণ ভিতরে ছিলেন বলেও জানান তিনি।

তাঁর কথায় সেসময় আমাকে বাইরে বের করে দেওয়া হয়েছিল। ভিডিয়োটি শেয়ার করে শ্বেতা সিং কীর্তি লিখেছেন, ”হে ঈশ্বর! এই খবর শুনে আমার হৃদয় আবারও ভে’ঙে গেল। ওরা আমার ভাইয়ের সঙ্গে কী করেছিলে! দয়া করে দো’ষীদের গ্রে’ফতার করুন!!”

প্রসঙ্গত, এর আগে এই দাবি উঠে এসেছিল অ্যম্বু’লেন্স চালকের কথাতেও, যিনি কিনা সুশান্তের দে’হ নিয়ে গিয়েছিলেন। এবার সেই একই দাবি করলেন কুপার হাসপাতালের এক কর্মী।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *