Breaking News
Home / সারাদেশ / বরিশালে তিন ইজিবাইক ছি’নতাইকারী গ্রে’ফতার

বরিশালে তিন ইজিবাইক ছি’নতাইকারী গ্রে’ফতার

ইজিবাইক চালককে মা’রধর করে ইজিবাইক ছি’নতাইকালে এক ছি’নতাইকারীকে আ’টক করে থানা পুলিশের কাছে তুলে দিয়েছে এলাকাবাসী। ঘটনাটি ঘটেছে শনিবার রাত নয়টার দিকে জেলার উজিরপুর উপজেলার শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায়। এঘটনায় রবিবার দুপুরে উজিরপুর মডেল থানায় একটি মা’মলা দায়ের করা হয়েছে।

ভু’ক্তভো’গীর বরাত দিয়ে স্থানীয় বাসিন্দারা জানান, শনিবার রাতে তিন যু’বক বরিশাল থেকে ইজিবাইক ভা’ড়া করে উজিরপুরের দিকে আসে। পথিমধ্যে শিকারপুর মেজর এমএ জলিল সেতুর কাছে আসলে ইজিবাইকের মধ্যে থাকা তিন যু’বক ইজিবাইক চালককে মা’রধর করে ইজিবাইক ছি’নতাইয়ের চেষ্টা চালায়।

এসময় ইজিবাইক চালকের ডাক-চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছি’নতাইকারী পালিয়ে গেলেও একজনকে আ’টক করে উজিরপুর থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানান, শিকারপুর ব্রিজ সংলগ্ন এলাকায় ইজিবাইক ছি’নতাইকালে স্থানীয়রা সুজন সিকদার কালু (২৭) নামের একজনকে আ’টক করে থানা পুলিশকে খবর দেয়।

পরে সুজনকে গ্রে’ফতার করে থানায় নিয়ে আসা হয়। আ’টক সুজন বানারীপাড়া উপজেলার সলিয়াবাকপুর গ্রামের আবুল কাসেমের পুত্র। অভি’যান চালিয়ে রাতেই অপরদুই ছি’নতাইকারীকে আট’ক করা হয়। অপর দুই আট’ককারী হলো- বানারীপাড়া উপজেলার মাদারকাঠী গ্রামের গিয়াস উদ্দিন শেখের পুত্র সফিকুল শেখ (২৬) ও ঝালকাঠীর ইসমাঈল হাওলাদারের পুত্র ইমন (২৫)। পুলিশের জি’জ্ঞাসাবাদে আট’ককৃ’তরা ইজিবাইক ছি’নতাই চেষ্টার কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, এঘটনায় রবিবার দুপুরে ইজিবাইক চালক হাসান খাঁন একটি মা’মলা দায়ের করেছেন। ওই মা’মলায় আ’টককৃ’তদের গ্রে’ফতার দেখিয়ে দুপুরেই আদালতের মাধ্যমে জে’লহাজতে প্রেরণ করা হয়েছে।।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *