Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যু তদন্তঃ মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি

সুশান্ত মৃ’ত্যু তদন্তঃ মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি

সুশান্ত মৃ’ত্যু তদন্তঃ মুম্বইয়ের একাধিক জায়গায় তল্লাসি

​সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর তদ’ন্তে এবার প্রকাশ্য়ে এল বড় খবর। মা’দক চক্রে জড়িত থাকার অভি’যোগে গ্রে’ফতারির কাজ শুরু করে দিল নারকো’টিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)।

মঙ্গলবার মুম্বইয়ের ফিল্ম’সিটি-সহ একাধিক জায়গায় তল্লাসি চালায় নারকো’টিক্স কন্ট্রোল ব্যুরো। এরপরই একজনকে গ্রে’ফতার করা হয়। পাশাপাশি আরও ২ জনকে তুলে নিয়ে যাওয়া হয় এনসিবির সদর দফতরে।

জি’জ্ঞাসাবাদের জন্যই সন্দে’হভাজন ওই ২ জনকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে খবর। সম্প্রতি রিয়া চক্রবর্তীর সঙ্গে ট্যা’লেন্ট ম্যানেজার জয়া সাহা, গোয়ার ব্যবসায়ী গৌরব আর্য, স্যামুয়েল মিরা’ন্ডাদের হোয়াটস অ্যাপের কথোপকথন প্রকাশ্যে আসে।

যেখান থেকে স্পষ্ট হয়ে যায়, রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীর বন্ধু গৌরব আর্য এবং স্যামুয়েল মিরান্ডাদের সাহায্যে মা’দকের লেনদেন করতেন রিয়া। শুধু তাই নয়, ওই মা’দক সুশান্তের জন্য আনা হত বলেও অনুমান করেন গোয়েন্দারা।

ডুবিস, একে ৪৭-এর মতো ‘কোড ল্যাঙ্গু’য়েজ’ ব্যবহার করে ওইসব মাদ’কের লেনদেন চলত বলে অভি’যোগ। পাশাপাশি অন্ধকার দুনিয়ার ‘ডার্ক’নেট’ ব্যবহার করেই রিয়া মাদ’কের আদানপ্রদান করতেন বলেও অভি’যোগ ওঠে।

যদিও অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশি’ন্ডে বার বার দাবি করেছেন, রিয়া কখনও মাদ’কের ব্যবহার করেননি। প্রয়োজনে রিয়া রক্ত পরীক্ষা করাতেও প্রস্তুত বলে দাবি করেন অভিনেত্রীর হাই প্রোফাইল আইনজীবী।

অন্যদিকে সুশান্ত সিং রাজপুত গাঁ’জার নে’শা ছাড়তে চাইছিলেন বলে জানা যায়। সুশান্ত যখন গাঁজার নে’শা ছাড়তে চান, তখন লুকিয়ে বিভিন্ন পানীয়ের সঙ্গে তাঁকে মা’দক খাওয়ানো হত বলেও অভি’যোগ উঠছে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *