Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যু মা’মলায় আরও ২ জন গ্রে’ফতার

সুশান্তের মৃ’ত্যু মা’মলায় আরও ২ জন গ্রে’ফতার

সুশান্তের মৃ’ত্যু মা’মলায় আরও ২ জন গ্রে’ফতার

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর মা’মলায় গ্রে’ফতার করা হল আরও ২ জনকে। মা’দক চ’ক্রে জড়িত থাকার অভি’যোগে মঙ্গলবার মুম্বই থেকে গ্রে’ফতার করা হয় একজনকে।

প্রথম গ্রে’ফতারির পর আরও একজনকে গ্রে’ফতার করা হয় বলে পাওয়া যায় খবর। মুম্বই থেকে ২ জনকে গ্রেফ’তারির পর গোয়া থেকেও আরও একজনকে গ্রে’ফতার করা হয়।

ধৃ’তদের নাম জায়েদ, বসিত এবং ফৈয়াজ আহমেদ। এদিকে মঙ্গলবার গ্রেফ’তারির পর জেরার মাঝে জায়েদ দা’বি করেন, তাঁর সঙ্গে রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তীর যোগাযোগ রয়েছে।

অর্থাত, মা’দক সংক্রা’ন্ত বিষয়ে রিয়ার ভাইয়ের সঙ্গে তাঁর একাধিকবার যোগাযোগ হয়েছে বলে দাবি করেন ওই ব্যক্তি। প্রসঙ্গত মঙ্গলবার ফিল্মসিটি-সহ মুম্বইয়ের বিভিন্ন জায়গায় তল্লা’সি চালায় নারকোটি’ক্স কন্ট্রোল ব্যুরো।

এনসিবি-র ওই তল্লা’সির পরই গ্রে’ফতার করা হয় পরপর ২ জনকে। জানা যাচ্ছে, ধৃ’তদের সঙ্গে বলিউডের বেশ কয়েকজন সেলিব্রিটিরও যোগ থাকতে পারে।

এদিকে বুধবার ফের রিয়া চক্রবর্তীর বাবা ইন্দ্র’জিত চক্রবর্তীকে জি’জ্ঞাসাবাদ করবে সিবিআই। মঙ্গলবার প্রায় টানা ৯ ঘণ্টা ধরে অভিনেত্রীর বাবা, মা এবং ভাইকে জি’জ্ঞাসাবাদ করেন কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকরা।

বুধবার বজায় থাকবে সেই একই ধারা। তবে বুধবার রিয়াকে জি’জ্ঞাসাবাদ করা হবে কি না, সে বিষয়ে জানা যায়নি এখনও কিছু।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *