Breaking News
Home / বিশ্ব সংবাদ / আমাকে আরও আগে ডাকা হলে হয়ত সুশান্ত বেঁচে যেতেন

আমাকে আরও আগে ডাকা হলে হয়ত সুশান্ত বেঁচে যেতেন

আমাকে আরও আগে ডাকা হলে হয়ত সুশান্ত বেঁচে যেতেন

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর ঘরের লক ভেঙেছিলেন তিনিই। অভিনেতার মৃ’ত্যুর কথা মনে করে মানসিক চাপের কারণে দুসপ্তাহ দোকান খুলতে পারেননি বলে জানালেন সেই চাবিওয়ালা রফিক।

যদি তাঁকে দরজা খোলার জন্য আরও আগে ডাকা হত, তাহলে হয়তবা অভিনেতার জীবন বেঁ’চে যেত। এমনটাই মনে করছেন চাবিওয়ালা রফিক। সুশান্ত মৃ’ত্যুর ঘটনায় ইতিমধ্যেই চাবিওয়ালা রফিককে জি’জ্ঞাসাবাদ করেছে CBI।

Zee নিউজকে রফিক জানিয়েছেন, তিনি বিশ্বাস করেন, সুশান্ত মৃ’ত্যুর ঘটনায় সত্য প্রকাশ্যে আসবেই। তাঁর কথায়, ”সুশান্ত অবশ্যই বি’চার পাবেন, আমিও ওনার অনুরা’গী, কাই পো চে, কেদারনাথ দেখেছি।

আমার বারবার মনে হচ্ছে, যদি আমাকে ওইদিন আরও আগে ডাকা হত, তাহলে হয়তবা সুশান্ত বেঁ’চে যেতেন । তবে ওই দিন সুশান্তের ঘরে যাঁরা ছিলেন, তাঁদের কাউকে দেখেই ভীত বলে আমার মনে হয়নি।” রফিকের কথায়, ”এই মাসে একইভাবে আরও একটি বাড়ির তালা ভাঙতে আমায় ডাকা হয়েছিল।

ঘরের ভিতর থেকে এক বৃ’দ্ধ ব্যক্তি দরজা বন্ধ করে দিয়েছিলেন। সৌভাগ্যক্র’মে এক্ষেত্রে ওনাকে বাঁ’চানো গেছে। ১৪ জুনের পর থেকে আমার জীবন বদলে গেছে। ওই দিনটি আমি হয়ত ভুলতে পারবো না।

আমায় একাধিকবার জি’জ্ঞাসাবাদ করা হয়েছে। এখন মনে হচ্ছে, ওইদিন আমাকে চাবি ভাঙতে না ডাকা হলেই ভালো হত। এই ঘটনার পর মান’সিক চাপে দুসপ্তাহ দোকান খুলতে পারিনি।”

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *