Breaking News
Home / বিশ্ব সংবাদ / মহেশ ভাটের বি’রুদ্ধে বি’স্ফোরক তথ্য দিলেন তারই ছেলে রাহুল

মহেশ ভাটের বি’রুদ্ধে বি’স্ফোরক তথ্য দিলেন তারই ছেলে রাহুল

মহেশ ভাটের বি’রুদ্ধে বি’স্ফোরক তথ্য দিলেন তারই ছেলে রাহুল

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই সমালোচনার মুখে পড়েছেন মহেশ ভাট। রিয়া চক্রবর্তীর সঙ্গে পরিচালককে জড়িয়ে নেট দুনিয়ায় কিছু কম আ’ক্রমণ হয়নি। লেগেছে ‘সুগার ড্যাডি’র তকমা।

এবার মহেশ ভাটের বিরু’দ্ধে বি’স্ফো’রক তাঁরই নিজের ছেলে, রাহুল ভাট। বাবাকে ‘মিস্টার ভাট’ বলে সম্বোধন করে রাহুলের অভি’যোগ, পূজা, শাহিন, আলিয়াকে নিজের সন্তান বলে মানলেও তাঁর প্রতি বরাবরই উদাসীন মহেশ ভাট।

বেশকিছুদিন আগে এক সাক্ষাৎকারে পরিচালক বাবা মহেশ ভাটের বি’রুদ্ধে বি’ষেদাগার হয়েছিলেন তাঁর প্রথম পক্ষের সন্তান রাহুল ভাট। তাঁর সেই সাক্ষাৎকার নতুন করে আলোচনায় উঠে এসেছে।

রাহুলের অভিযোগ, ”মহেশ ভাট কোনওদিনই আমাকে নিজের সন্তানের মতো করে দেখেনইনি। আর এটাই বাবার সঙ্গে আমার সম্পর্কের সত্য়তা। মহেশ ভাট যদি আমার বাবা হতেন, তাহলে কখনওই হেডলির মতো মানুষের সঙ্গে বন্ধু’ত্ব করতাম না।

বিপথে যেতাম না। তবে আমি খারাপ মানুষ নই, মহেশ ভাটের এধরনের আচ’রণের জ’ন্য়ই বরং আমি ভালো মানুষ হতে পেরেছি। রাহুল ভাট আরও বলেছিলেন, ”আমি ছোট থেকেই নিরা’পত্তাহীন’তায় ভুগেছি।

আমার বেড়ে ওঠার সময় আমার কাছে একজন বাবা কিংবা বাবার সমতুল্য ব্যক্তিত্বের অভাব ছিল। হেডলি আমার মন জয় করে নিয়েছিলেন। কারণ, আমার বেড়ে ওটার সময় আমাকে পথ দেখানোর মতো কেউ ছিলেন না। প্রসঙ্গত,

রাহুল ভাট হলেন মহেশ ভাটের প্রথম পক্ষের স্ত্রী কিরণ-এর সন্তান। পূজা ভাট, রাহুলের নিজের দিদি। আর আলিয়া ও শাহিন ভাট হলেন মহেশ ভাট ও সোনি রাজদানের সন্তান। ২৬/১১ মুম্বই হা’মলার সময় ডেভিড হেডলির সঙ্গে রাহুল ভাটের পরিচিতির কথা প্রকা’শ্য়ে আসে।

জানা যায়, ২০০৭ সালে কোনও এক জিমে হেডলির সঙ্গে রাহুল ভাটের আলাপ হয়েছিল। জানা যায়, ২৬/১১-র দিন হেডলিই রাহুল ভাটকে দক্ষিণ মুম্বইতে যেতে নি’ষেধ করেছিলেন। তবে বি’স্ফো’রণের কথা তাঁর জানা ছিল না বলেই দাবি করেছিলেন রাহুল।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *