Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় যৌ’তুকের জন্য গৃহবধুকে মা’রধরের মা’মলায় অভি’যুক্ত স্বামী গ্রে’ফতার

আগৈলঝাড়ায় যৌ’তুকের জন্য গৃহবধুকে মা’রধরের মা’মলায় অভি’যুক্ত স্বামী গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় যৌ’তুকের জন্য গৃ’হবধুকে মা’রধ’রের মা’মলায় অভি’যুক্ত স্বামীকে গ্রে’ফতার করেছে পুলিশ। শ্বশুর-শ্বাশুরীসহ অন্য আ’সামীরা পালিয়েছে।
থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন এজাহারের রাত দিয়ে জানান, উপজেলার অশোকসেন গ্রামের ফারুক মোল্লার মেয়ে লিমা বেগমের সাথে একই এলাকার মনসুর আলী মোল্লার ছেলে হামিদ মোল্লার সাথে নয় বছর আগে সামাজিকভাবে বিয়ে হয়।

বিয়ের পর থেকেই স্বামী হামিদ ও তার বাবা মাসহ পরিবারের লোকজন লিমাকে তার বাবার বাড়ি থেকে ৫ লাখ টাকা যৌ’তুক এনে দিতে চাপ প্রয়োগ করে আসছিলো। লিমা যৌ’তুকের টাকা এনে দিতে অস্বীকার করায় কারনে-অকারনে লিমাকে গা’লমন্দ ও মা’রধ’র করে আসছিলো তারা।

যৌ’তুকের ৫ লাখ টাকা আদায়ের ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাত সাড়ে দশটার দিকে শ্বশুর মনসুর মোল্লা, শ্বাশুরী হাসিনা বেগম, ননদ মারুফা খানমসহ অন্যান্যদের সহযোগীতায় লিমাকে বেদম ম’রধর করে স্বামী হামিদ মোল্লা। লিমার ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে আ’হত লিমাকে উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন।

যৌ’তুকের দাবিতে মা’রধ’রের ঘটনায় লিমা বাদী হয়ে শনিবার সকালে স্বামী, শ্বশুর, শ্বাশুরী, ননদসহ ৫ জনকে আ’সামী করে থানায় মা’মলা দায়ের করেন, নং-৮(১২.৯.২০)।

মা’মলা দায়েরের পর তদ’ন্তকারী কর্মকর্তা এসআই ফোরকান তাৎক্ষনিক অভি’যান চালিয়ে মা’মলার প্রধান অভিযু’ক্ত লিমার স্বামী হামিদ মোল্লাকে গ্রে’ফতার করেছে। গ্রে’ফতারকৃ’ত হামিদকে ওই দিনই আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *