Breaking News
Home / সারাদেশ / বরিশালে বিদ্যুতপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু

বরিশালে বিদ্যুতপৃষ্ঠে নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু

বরিশালের গৌরনদী উপজেলার পূর্ব বেজহার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে সংস্কার কাজ করার সময় বিদ্যুৎপৃষ্ঠ হয়ে সাইফুল ইসলাম (২০) নামের এক নির্মাণ শ্রমিকের মৃ’ত্যু হয়েছে। নি’হত সাইফুল গৌরনদী পৌর এলাকার কাশেমাবাদ মহল্লার সিরাজুল ইসলাম বয়াতীর পুত্র।

স্থানীয় একাধিক বাসিন্দারা জানান, শনিবার বিকেলে বিদ্যালয়ের ছাদ সংস্কার করার সময় ছাদের পাশ দিয়ে যাওয়া পল্লী বিদ্যুতের তারে পৃ’ষ্ঠ হয় সাইফুল। এসময় তাকে উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ’ত বলে ঘোষনা করেন।

প্রত্যক্ষদর্শী স্থানীয় একাধিক বাসিন্দারা অভি’যোগ করে বলেন, নির্মাণ শ্রমিক সাইফুল বিদ্যুৎপৃ’ষ্ঠ হওয়ার পর তাৎক্ষনিক গৌরনদী পল্লী বিদ্যুৎ অফিসের জরুরি নম্বরে একাধিকবার ফোন করলেও ফোনটি কেউ রিসিভ করেনি। পরবর্তীতে ফোন রিসিভ করা হলেও লাইন বন্ধ না করে অপ্রসংগিত কথা বলে সময়ক্ষেপণ করে গৌরনদী পল্লী বিদ্যুতের জরুরি বিভাগের ফোনকল রিসিভের দায়িত্বে থাকা ব্যক্তি।

এবিষয়ে গৌরনদী পল্লী বিদ্যুত অফিসের ডিজিএম জুলফিকার হায়দার চৌধুরী জানান, বিষয়টি জানার পরপরই ঘটনাস্থলে লোক পাঠানো হয়েছে। এছাড়াও স্থানীয় চেয়ারম্যানের মাধ্যমে ফোন পাওয়ার পরপরই বিদ্যুতের লাইন বন্ধ করা হয়েছে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *