Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুঃ এবার প্রকাশ্যে রিয়ার চাঞ্চল্যকর ভিডিও ( দেখুন ভিডিও )

সুশান্ত মৃ’ত্যুঃ এবার প্রকাশ্যে রিয়ার চাঞ্চল্যকর ভিডিও ( দেখুন ভিডিও )

সুশান্ত মৃ’ত্যুঃ এবার প্রকাশ্যে রিয়ার চাঞ্চল্যকর ভিডিও ( দেখুন ভিডিও )

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর মা’মলায় মা’দক যোগে রিয়া চক্রবর্তীর নাম জড়ানোর পর থেকেই অভিনেত্রীর একের পর এক ভিডিয়ো, টুইট ভাইরাল হতে শুরু করেছে। সোশ্যাল সাইটে এবার ছড়িয়ে পড়ল রিয়ার একটি পুরনো অডিশনের ভিডিয়ো।

যেখানে ‘পিঙ্কি হ্যায় পয়সেওয়ালো কি’-এর ধুনে নাচতে দেখা যায় রিয়া চক্রবর্তী। সুশান্তের বিশেষ বান্ধবীর ২০১৩ সালের ওই পুরনো ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। ২০১৩ সালে ‘মেরে ড্যাড কি মারুতি’ দিয়ে বলিউডে পা রাখেন রিয়া চক্রবর্তী।

বি টাউনের পাশাপাশি দক্ষিণী সিনেমাতেও দেখা যায় তাঁকে। তবে মহেশ ভাটের সিনেমা জেলেবি মুক্তি পাওয়ার পর থেকে রিয়া চক্রবর্তীর জনপ্রিয়তা বাড়তে শুরু করে। তবে জেলেবির পরও তাঁকে সেভাবে আর দেখা যায়নি।

এরপর সুশান্ত সিং রাজপুতের বান্ধবী হিসেবে তিনি পরিচিতি পেতে শুরু করেন বিভিন্ন মহলে। শোনা যায়, মিলাপ জাভেরির পরবর্তী সিনেমায় সুশান্ত সিং রাজপুতের সঙ্গে স্ক্রি’ন শেয়ার করার কথা ছিল রিয়া চক্রবর্তীর।

তবে সেই সিনেমার শ্যুটিং শুরু হওয়ার আগেই সব শেষ হয়ে যায়।গত ১৪ জুন ব্যা’ন্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত।

সুশান্তের মৃ’ত্যুর পর থেকেই সংবাদমাধ্যমের পাতায় উঠে আসতে শুরু করে রিয়া চক্রবর্তীর নাম। বর্তমানে মা’দক যো’গের অভিযো’গে মুম্বইয়ের বাইকুল্লা জে’লে ব’ন্দি রয়য়ছেন রিয়া চক্রবর্তী।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *