Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের বাড়ি থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের বাড়ি থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের বাড়ি থেকে পাওয়া গেলো চাঞ্চল্যকর তথ্য

নারকোটি’ক্স কন্ট্রোল ব্যুরোর হাতে গ্রে’ফতার হওয়ার পর থেকে একের পর এক বিস্ফো’রক দাবি করছেন রিয়া চক্রবর্তী। সুশান্তের সঙ্গে সম্পর্কে জড়ানোর পর থেকে রিয়া মা’দকের নে’শায় আস’ক্ত হন বলে দাবি করেন অভিনেত্রী।

যদিও তল্লা’সির সময় রিয়ার বাড়ি থেকে যে ইলেক্ট্র’নিক ডিভাইস উ’দ্ধার করা হয়েছে,সেখান থেকে প্রকাশ্যে আসে অন্য তথ্য। জানা যায়, ২০১৬-১৭ সাল থেকে মাদ’কের নে’শায় আ’সক্ত রিয়া। পাশাপাশি বলিউডে বিভিন্ন সময় মা’দক পার্টিরও আয়োজন করতেন রিয়া।

এনসিবির জি’জ্ঞাসাবাদের সময় রিয়া একাধিক চাঞ্চল্যকর দাবি করতে শুরু করেন। যার মধ্যে কয়েকটি প্রকাশ্য আসতেই নতুন করে শোরগোল শুরু হয়েছে।

নারকোটি’ক্স কন্ট্রো’ল ব্যুরোর জি’জ্ঞাসাবাদে রিয়া দাবি করেন, ইন্ডা’স্ট্রির একজন প্রথম সারির অভিনেতাই সুশান্তকে মা’দকের নে’শা ধরান। লো’নাভ’লার পাবনা লেকের বাগান বাড়িতে মা’দকের পার্টির আয়োজন করতেন সুশান্ত সিং রাজপুত।

ওই বাগান বাড়ি পার্টিতে হাজির হয়েই এসএসআর-কে মা’দকের নে’শা ধরান এক প্রথম সারির অভিনেতা। এমনই দাবি করেন রিয়া। অভিনেত্রী আরও দাবি করেন, লো’নাভ’লার বাগান বাড়িতে সুশান্ত যে মা’দক পার্টির আয়োজন করতেন, রিয়া সেখানে কখনও হাজির হননি।

সুশান্তের লো’নাভ’লার বাগান বাড়ির পার্টিতে বিভিন্ন অভিনেতা হাজির হতেন বলেও দাবি করেন রিয়া। সুশান্ত যে পার্টিগুলির আয়োজন করতেন লো’নাভ’লায় সেখানে গাঁ’জা, কো’কেন, এলএস’ডি-র মতো বিভিন্ন কড়া মা’দকের ব্যবহার করা হত।

ইন্ডা’স্ট্রির একজন বড় মাপের পরিচালকের সঙ্গেও ওই মা’দক পার্টিতে পরিচয় হয় সুশান্তের। এমন দাবিও করেন রিয়া। যদিও সুশান্তের লো’নাভ’লার বাগান বাড়ির পার্টিতে কখনও হাজির হননি বলে রিয়া যে দাবি করেছেন, তা কতদূর সত্যি তা নিয়ে প্রশ্ন রয়েছে।

সম্প্রতি সুশান্তের বাগান বাড়ি নিয়ে যাওয়ার জন্য যে নৌকা চালককে রাখা হয়েছিল, তিনি বিস্ফো’রক দাবি করেন। ওই ব্যক্তি দাবি করেন, সারা আলি খান, শ্র’দ্ধা কাপুর, রিয়া চক্রবর্তীদের নৌকায় করে নিয়ে গিয়ে

বাগান বাড়ি পৌঁছে দিয়েছেন। রিয়া সেখানে প্রায়শই সুশান্তর সঙ্গে যেতেন বলেও দাবি করেন ওই ব্যক্তি। যা নিয়ে বেশ শো’রগোল শুরু হয়ে যায়।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *