Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের প্রতি অফুরান ভালবাসা, অভিনেতার মোমের মূর্তি গড়লেন শিল্পী

সুশান্তের প্রতি অফুরান ভালবাসা, অভিনেতার মোমের মূর্তি গড়লেন শিল্পী

সুশান্তের প্রতি অফুরান ভালবাসা, অভিনেতার মোমের মূর্তি গড়লেন শিল্পী

সুশান্ত সিং রাজপুতের মোমের মূর্তি তৈরি করলেন শিল্পী সুশান্ত রায়। আসানসোলের মহিশীলার ওই শিল্পী নিজের বাড়িতেই রাখেন সুশান্তের ওই মূর্তি। প্রিয় অভিনেতার মৃ’ত্যুর পর তাঁর প্রতি ভালবাসা দেখিয়েই মোমের মূর্তি তৈরি করেছেন বলে জানান সুশান্ত রায়।

তবে এই প্রথম নয়, এর আগে একাধিক রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে শুরু করে শিল্পীদের মূর্তি তৈরি করেছেন মহিশীলার এই শিল্পী। তাঁর বাড়িতে রয়েছে অমিতাভ বচ্চন থেকে প্রাক্তন মুখ্যমন্ত্রী জ্যোতি বসু, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়, বিরাট কোহলিদের মূর্তি।

এবার তিনি তৈরি করলেন সুশান্ত সিং রাজপুতের মূর্তি। সুশান্তের মোমের মূর্তি দেখে, আশপাশের লোকজন সেখানে ভিড় জমাতে শুরু করেছেন। অনেকে নিজস্বীও তুলতে শুরু করেছেন প্রয়াত অভিনেতার মূর্তির সঙ্গে।

শিল্পী সুশান্ত রায়কে এ বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তাঁর মেয়ের ইচ্ছেতেই ওই মূর্তি তৈরি করেছেন তিনি। অন্য শিল্পী এবং রাজনৈতিক ব্যক্তিত্বদের সঙ্গে সুশান্তের এই মোমের মূর্তি তাঁর মিউজিয়ামের শোভা বাড়াবে বলেও জানান শিল্পী সুশান্ত রায়।

পাশাপাশি আগামী দিনে যদি সুশান্তের পরিবার এই ধরনের মূর্তি গড়তে চান, তাহলে তিনি তৈরি করে দেবেন বলেও জানান মহিশীলার ওই শিল্পী। ১৪ জুন ব্যান্দ্রার চার্টার রোডের ফ্ল্যাটে গ’লায় ফাঁ’স দিয়ে আ’ত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তাঁর মৃ’ত্যুর পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল।

যা এখনও অব্যাহত। আ’ত্মহ’ত্যা করেছেন সুশান্ত, না তাঁকে হ’ত্যা করা হয়েছে! যার তথ্য জোগাড় করতে পরপর ৩টি কেন্দ্রীয় সংস্থা শুরু করেছে ত’দন্ত। পাশাপাশি গ্রে’ফতার করা হয়েছে প্রয়াত অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *