Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা উজ্জল লাহেড়ীর বাবা আর নেই

আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা উজ্জল লাহেড়ীর বাবা আর নেই

আগৈলঝাড়ায় আওয়ামী লীগ নেতা উজ্ঝল লাহেড়ীর বাবা সবার প্রিয় শিক্ষক লক্ষী কান্ত হালদার আর নেই।
আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সহদপ্তর সম্পাদক উজ্ঝল লাহেড়ীর বাবা সবার প্রিয় সাবেক শিক্ষক লক্ষী কান্ত হালদার নব্বই বছর বয়সে শনিবার বেলা ২টা ৩৫মিনিটে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাষ ত্যাগ করেছেন।

মৃ’ত্যুকালে তিনি দুই ছেলে, দুই মেয়ে নাতি, নাতনীসহ অসংখ্য শুভানুধ্যায়ী রেখে গেছেন। সবার প্রিয় শিক্ষক লক্ষী কান্ত হালদার উপজেলা সদরের শ্রীমতি মাতৃ’মঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষকের দায়িত্ব থেকে অবসর গ্রহন করেন। শনিবার সন্ধ্যায় উপজেলার ফুল্লশ্রী গ্রামের পারিবারিক শ্মশানে তাঁর অন্তো’ষ্টিক্রিয়া সম্পন্ন করা হয়েছে।

লক্ষী কান্ত হালদারের মৃ’ত্যুতে মন্ত্রী পদ মর্যাদায় পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষন কমিটির আহ্বায়ক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ -এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান মৃক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাসসহ আওয়ামী লীগ ও অংগসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ অন্তোষ্টি’ক্রিয়ায় উপস্থিত থেকে শো’কার্ত পরিবারের প্রতি গভীর শো’ক ও গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *