Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের ভিসেরা রিপোর্ট নিয়ে প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের ভিসেরা রিপোর্ট নিয়ে প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের ভিসেরা রিপোর্ট নিয়ে প্রকাশ্যে এলো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের মৃ’ত্যুর পর তাঁর ভিসেরা সঠিকভাবে সংরক্ষণ করা হয়নি। অভিনেতার ভিসেরা রিপোর্ট জমা করার আগে AIIMS-এর ফরে’ন্সিক টিমের তরফে ফের চাঞ্চল্যকর অভি’যোগ করা হল।

আর একথা প্রকাশ্যের আসার পর, সুশান্তের মৃ’ত্যু ঠিক কীভাবে ঘটেছিল তা নিয়ে ফের ধোঁ’য়াশা তৈরি হতে পারে বলে মনে করছেন অনেকে। সংবাদ সংস্থা IANS-এর তথ্য অনুসারে, ”AIIMS (অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স)-

এক ফরে’ন্সিক মেডিসিন ও টক্সি’কোলজি বিভাগের হাতে যে ভিসেরাটি তুলে দেওয়া হয়েছিল, তার পরিমান খুবই কম এবং ক্র’মাগত সেটি হ্রাস পাচ্ছে।”

সূত্রের খবর, শুক্রবার পর্যন্ত ভিসেরা পরীক্ষার জ’ন্য় চেষ্টা চালিয়ে গিয়েছেন AIIMS-এর ফরে’ন্সিক দল! কিন্তু নমুনা এতটাই হ্রাস পেয়েছে যে কেমিক্যাল ও টক্সি’কোলজিক্যাল অ্যানালিসিস করা অ’ত্যন্ত কঠিন হয়ে দাড়িয়েছে!

AIIMS এর ফরে’ন্সিক চিকিৎসকরা জানিয়েছেন, মুম্বইয়ের ফরে’ন্সিক দল মৃ’ত অভিনেতার ৭৫ শতাংশ ভিসেরা ব্যবহার করেছিল। কিন্তু তার পর বাকি ২৫ শতাংশ সঠিকভাবে সংরক্ষণ করে রাখেননি!

প্রশ্ন উঠছে তবে কি এবারও সঠিক উত্তর মিলবে না? এদিকে সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সুশানন্ত মা’মলায় ক্রা’ইম সিনেমার যে পুনর্নির্মাণ করা হয়েছিল, তার ছবি ও ভিডিয়োও খতিয়ে দেখছে

এমস-এর ফরে’ন্সিক টিম। মঙ্গলবার সুশান্ত মা’মলায় তদ’ন্তকারী CBI-টিমের সঙ্গে বৈঠক করতে পারেন AIIMS-এর চিকিৎসকরা। ওইদিনই রিপোর্ট তাঁদের হাতে তুলে দেওয়া হতে পারে।

Check Also

এই ২৯দিন জেলে থেকে যা করেছে রিয়া, তথ্য ফাঁ’স করলেন রিয়ার আইনজীবী!

এই ২৯দিন জেলে থেকে যা করেছে রিয়া, তথ্য ফাঁ’স করলেন রিয়ার আইনজীবী। সুশান্ত সিং রাজপুতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *