Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ার শিশু শিক্ষার্থী অপ’হরণকারী গ্রে’ফতার, ঢাকা থেকে অপ’হৃতা উ’দ্ধার

আগৈলঝাড়ার শিশু শিক্ষার্থী অপ’হরণকারী গ্রে’ফতার, ঢাকা থেকে অপ’হৃতা উ’দ্ধার

বরিশালের আগৈলঝাড়ার পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থী অপ’হরণের ঘটনায় র‌্যাবের সহযোগিতায় অপহ’রণকারীকে গ্রে’ফতার করেছে পুলিশ। অপহ’রণকারীর দেয়া তথ্য মতে ঢাকা থেকে অপ’হৃতাকে উ’দ্ধার করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. আফজাল হোসেন জানান, উপজেলার সুজনকাঠি গ্রামে নুরু সরদার ও রেহানা বেগম দম্পত্তির মেয়ে, গৈলা প্রাক প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থী রিমী আক্তার গত সোমবার (২১ সেপ্টম্বর) সন্ধ্যার পরে স্থানীয় নূ-এ-মদিনা এতিমখানার সামনের দোকানে চিপস্ কিনতে গেলে সেখান থেকে রিমীকে জোর করে রাসেল মুন্সি ও অজ্ঞা’তনামা লোকজন মোটরসাইকেলে তুলে নিয়ে যায়।

এ ঘটনায় রিমীর মা রেহানা বেগম বাদী হয়ে মঙ্গ’লবার রাসেল মুন্সির নাম উল্লেখ করে অজ্ঞা’তনামা ২/৩জনকে আ’সামী করে আগৈলঝাড়া থানায় অপ’হরণ মা’মলা দায়ের করেন, নং-১৩ (২২.৯.২০)। মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান জানান, মা’মলা দায়েরের পর বরিশাল র‌্যাব-৮এর সহযোগীতা নিয়ে মঙ্গলবার রাত সাড়ে আটটায় বরিশাল জিলা স্কুলের মোড় থেকে অপহ’রণকারী রাসেল মুন্সি (২৬)কে গ্রে’ফতার করা হয়।

গ্রে’ফতারকৃ’ত রাসেল মুন্সি ওরফে হৃদয় বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার কর্নকাঠী গ্রামের আব্দুল লতিফ মুন্সির ছেলে। গ্রে’ফতারকৃ’ত রাসেলের দেয়া তথ্য মতে অপ’হৃতা শিশু শিক্ষার্থী রিমী আক্তারের ঢাকায় অবস্থান সনাক্ত করে বুধবার সকালে ঢাকা থেকে অপ’হৃতা রিমীকে উ’দ্ধার করে থানায় আনার ব্যবস্থা করা হয়েছে।

গ্রে’ফতারকৃ’ত রাসেলকে বুধবার দুপুরে বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার ভি’ক্টিমকে আদালতে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হবে বলেও জানান মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই তৈয়বুর রহমান।

About admin

Check Also

আগৈলঝাড়ায় ধানকাটা কাঁচি দিয়ে কুপিয়ে এক জনকে গুরুতর জখম

বরিশালের আগৈলঝাড়ায় মাঠে ধান কাটতে যাবার সময়ে ধানকাটা কাঁচি দিয়ে এক জনকে কুপিয়ে গুরুতর জখম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *