Breaking News
Home / বিশ্ব সংবাদ / প্রকাশ্যে নতুন রহ’স্য যে কারনে সুশান্তকে মা’রা হয়েছে দেখুন

প্রকাশ্যে নতুন রহ’স্য যে কারনে সুশান্তকে মা’রা হয়েছে দেখুন

প্রকাশ্যে নতুন রহ’স্য যে কারনে সুশান্তকে মা’র হয়েছে দেখুন

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর রহ’স্যের সমাধান করতে দিশা সালিয়ানের বিশেষ বন্ধু রোহন রাইয়ের বয়ান নেওয়া হোক। রোহন রাইকে ধরে যদি জি’জ্ঞাসাবাদ করা হয়, তাহলে সুশান্তের মৃ’ত্যু রহ’স্যের সমাধান হতে পারে।

এবার এমন দা’বি করলেন সুশান্ত সিং রাজপুতের বন্ধু যুবরাজ সিং। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সা’ক্ষাতকারে যুবরাজ সিং দা’বি করেন, দিশা সালিয়ানের বন্ধু রোহন রাইকে যদি জি’জ্ঞাসাবাদ করা হয়, তাহলে রহ’স্যের সমাধান হতে পারে।

সিবিআইয়ের উচিত দিশা সালিয়ানের ওই বিশেষ বন্ধুকে জি’জ্ঞাসাবাদ করা। গত ৮ জুন আ’ত্মহ’ত্যা করেন সুশান্ত সিং রাজপুতের প্রা’ক্তন ম্যানেজার দিশা সালিয়ান। দিশার মৃ’ত্যুর কয়েকদিনের মধ্যেই সুশান্তের মৃ’ত্যুর খবর পাওয়া যায়।

এরপর থেকেই শুরু হয় জো’র জল্পনা। সুশান্তের ফ্ল্যা’টমেট সি’দ্ধার্থ পিটানি দা’বি করেন, দিশার মৃ’ত্যুর পর থেকেই এসএসআর অস্থির হয়ে পড়েন। এমনকী, তিনি ভ’য় পেতেও শুরু করেছিলেন।

দিশার মৃ’ত্যুর পরদিন সিদ্ধা’র্থ পিটানি যাতে এসএসআর-এর ঘরেই ঘুমোন, অভিনেতা সেই দা’বিও করেন বলে জানান ওই ব্যক্তি। যদিও দিশার পরিবার বার বার দা’বি করেছে, সুশান্তের মৃ’ত্যুর সঙ্গে তাঁদরে পরিবারের মেয়ের আ’ত্মহ’ত্যার কোনও যোগ নেই।

দিশার পরিবার যে দা’বিই করুন না কেন, বিজেপি নেতা নীতিশ রানে পালটা দা’বি করেন, মৃ”ত্যুর দিন দিশা ফোন করেছিলেন সুশান্তকে। তাঁর সঙ্গে কী হয়েছিল, তা তিনি সবটা সুশান্তকে জানিয়ে দিয়েছিলেন।

সুশান্ত সবকিছু জানতে পেরেছিলেন বলেই এই কারনে তাঁকে হ’ত্যা করা হয় বলে দা’বি করেন নীতিশ। যা নিয়ে জো’র তরজা শুরু হয়। এমনকী, মহারা’ষ্ট্র সরকার কাকে আড়াল করতে চাইছে বলেও প্রশ্ন তোলেন নীতিশ রানে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *