Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের ভিসেরা রিপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের ভিসেরা রিপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য

সুশান্তের ভিসেরা রিপোর্টে মিললো চাঞ্চল্যকর তথ্য

সুশান্ত সিং রাজপুতের ভিসেরা রিপোর্টে কোনও বি’ষক্রি’য়ায় সন্ধান মেলেনি। তবে সিবিআইয়ের তরফে এখনও পর্যন্ত এ বিষয়ে কাউকে ক্লি’নচিট দেওয়া হয়নি। জি নিউজের খবর অনুযায়ী এমনই জানা যাচ্ছে।

শিগগিরই সিবিআই তাদের রিপো’র্ট জমা দেবে বলে খবর। প্রয়োজনে সুশান্ত সিং রাজপুতের পরিবারের সদস্য’দের ফের একদ’ফা জিজ্ঞা’সাবাদ করা হতে পারে বলে খবর।

তবে যদি প্রয়োজন হয়, তবেই প্রয়াত অভিনেতার পরিবারের সদস্যদের ফের একদ’ফা জি’জ্ঞাসাবাদ করা হতে পারে বলে খবর। সূত্রের খবর, সোমবার সিবিআইয়ের সঙ্গে বৈঠক করেন এইমসের ফরে’ন্সিক দলের আধিকারিকরা।

এইমসের ফরে’ন্সিক দলের সদস্যরা সিবিআইকে
ভিসেরা রিপো’র্টও জমা দিয়েছেন। তবে সিবিআইকে জমা দেওয়া সেই রিপো’র্টে কী রয়েছে, সে বিষয়ে কিছু প্রকাশ করা হয়নি সরকারিভাবে।

যদিও জি নিউজের খবর অনুযায়ী, সুশান্তের ভিসেরা রিপো’র্টে প্রকাশ্যে আসার পর সেখানে কোনও বি’ষক্রি’য়ার সন্ধান মেলেনি বলেই খবর। সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর সিবিআইয়ের হাতে তদ’ন্তভার তুলে দেওয়ার পর এইমসের তরফে চিকিতসকদের একটি মেডিক্যাল বোর্ড গঠন করা হয়।

সেই মেডিক্যাল বোর্ডের তরফেই প্রয়াত অভিনেতার ভিসেরা রিপো’র্ট পরীক্ষা করার সি’দ্ধান্ত নেওয়া হয়।এদিকে সুশান্তের মৃ’ত্যুর পর মা’দক মা’মলায় একের পর এক জি’জ্ঞাসাবাদের পালা শুরু করেছে নারকো’টিক্স কন্ট্রো’ল ব্যুরো।

মা’দক কারবারী এবং পা’চারকারীদের সঙ্গে যোগের অভি’যোগে রিয়া চক্রবর্তী, সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরা’ন্ডাদের গ্রেফ’তার করা হয়।

রিয়াকে জি’জ্ঞাসাবাদের পর দীপিকা পাড়ুকোন, শ্র’দ্ধা কাপুর, সারা আলি খান, রকুল প্রীত সিংদের মতো বলিউডের একাধিক অভিনেত্রীদের জি’জ্ঞাসাবাদ শুরু করেন এনসিবি আধিকারিকরা।

বলিউড অভিনেত্রীদের পাশাপাশি বি টাউনের বেশ কয়েকজন প্রথম সারির অভিনেতা, পরিচালক, প্রযোজকও গোয়ে’ন্দাদের নজরে রয়েছেন বলে খবর।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *