Breaking News
Home / সারাদেশ / হাসানাত আব্দুল্লাহ’র সুস্থতা কামনায় আগৈলঝাড়া প্রেসক্লাবে বিশেষ দোয়া অনুষ্ঠিত

হাসানাত আব্দুল্লাহ’র সুস্থতা কামনায় আগৈলঝাড়া প্রেসক্লাবে বিশেষ দোয়া অনুষ্ঠিত

মন্ত্রী মর্যাদায় পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক, বরিশাল-১ আসনের আসনের এমপি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র রোগ মুক্তি ও সুস্থতা কামনায় আগৈলঝাড়া প্রেসক্লাবের উদ্যোগে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বৃস্পতিবার সকাল এগারোটায় প্রেসক্লাবে এমপি’র আশু রোগমুক্তি কামনায় অনুষ্ঠিত দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন প্রেসক্লাব আহ্বায়ক কেএম আজাদ রহমান, যুগ্ম আহ্বায়ক সরদার হারুন রানা, সাইফুল ইসলাম, শামিমুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক তপন বসুসহ অন্যান্য নেতৃবৃন্দ।

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন থানা জামে মসজিদের পেশ ইমাম মৌলভী মো. আলাউদ্দিন ফকির। এসময় এমপি পত্নী সাহানআরা আবদুল্লাহ ও উপজেলা পরিষদ জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মো. মহিবুল্লাহ’র রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

মন্ত্রীর একান্ত সচিব খায়রুল বশার জানান, বুধবার পরীক্ষায় তাঁর করোনা নেগেটিভ আসলেও হার্টের সমস্যায় ভুগছিলেন তিনি। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি আরও জানান, বৃহস্পবিার সকালে তাঁর হার্টে সফল দু’টি অস্ত্রপচার সম্পন্ন হয়েছে। তিনি আগের চেয়ে অনেকটা সুস্থ রয়েছেন। তাঁর আশু রোগ মুক্তির জন্য পরিবার সদস্যরা দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসংগত, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে, প্রধান মন্ত্রী শেখ হাসিনার বড় ভাই, সাবেক সফল চীফ হুইপ, মুক্তিযোদ্ধা সংগঠক, বরিশাল জেলা আওয়ামী লীগ সভাপতি, দক্ষিণ বাংলার আওয়ামী লীগে অভিভাবক আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ মঙ্গলবার রাত সোয়া আটটার দিকে ঢাকার সরকারী বাসভবনে আকস্মিক অসুস্থ হয়ে পরেন। তাৎক্ষনিক তাকে ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে নিবির পর্যবেক্ষণে রেখেছেন চিকিৎকেরা।

এদিকে বাকাল ইউপি চেয়ারম্যান বিপুর দাসের উদ্যোগে বুধবার সন্ধ্যায় উপজেলা সদরের শ্রী শ্রী বিষ্ণু মন্দিরে এমপি হাসানাতের রোগমুক্তি ও সুস্থতা কামনায় বিশেষ প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অন্যদিকে বুধবার বিকেলে বরিশাল বিভাগীয় বেবী হোমে তত্বাবধায়ক সুশান্ত বালার উপস্থিতিতে এতিম শিশুরা এমপি আবুল হাসানাত আবদুল্লাহ’র আশু রোগ মুক্তি ও সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করেছে।

About admin

Check Also

স্কুলের ভবন নির্মানে শিক্ষা কর্মকর্তার তিন লাখ টাকা ঘুষ দাবি

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে ঠিকাদারের কাছে তিন লাখ টাকা ঘুষ দাবির অভিযোগে উপজেলা সহকারি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *