Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুর আগে সুশান্তের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রিয়া

মৃ’ত্যুর আগে সুশান্তের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রিয়া

মৃ’ত্যুর আগে সুশান্তের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রিয়া

দিশা সালিয়ানের মৃ’ত্যুর পর সুশান্তের সঙ্গে ঝা’মেলা শুরু হয় রিয়া চক্রবর্তীর। এরপরই ৮ জুন সুশান্তের ব্যা’ন্দ্রার চা’র্টার রোডের ফ্লাট ছেড়ে চলে যান রিয়া।

অভিনেতার মৃ’ত্যুর পর থেকে এমনই তথ্য প্রকা’শ্যে আসতে শুরু করে। তবে বিজেপি নেতা বিবেকানন্দ গু’প্তার এবার যে দা’বি করলেন সুশান্তের সঙ্গে রিয়ার শেষ দেখা নিয়ে, তা প্রকা’শ্যে আসতেই ফের এক দ’ফা জোর শো’রগো’ল শুরু হয়েছে।

বিবেকানন্দ গুপ্তার দা’বি, সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর আগের দিন অর্থাত ১৩ জুন মাঝ রা’তে অভিনেতার সঙ্গে দেখা করেন রিয়া চক্রবর্তী। ১৩ জুন মাঝ রাতে রিয়াকে বাড়িতে ছাড়তে যান সুশান্ত।

রিয়াকে পৌঁছে দেওয়ার জন্য সুশান্ত যখন সেখানে পৌঁছন, তাঁদের চোখে পড়ে সেখানকারই এক ব্যক্তির। ওই প্রত্য’ক্ষদ’র্শীই বিবেকানন্দ গুপ্তাকে জানিয়েছেন, ১৩ জুন মাঝ রাতে রিয়ার বাড়িতে তাঁকে পৌঁছে দিতে গিয়েছিলেন সুশান্ত সিং রাজপুত।

বিবেকানন্দ গুপ্তা নামে মুম্বইয়ের ওই বিজেপি নেতার দা’বি প্রকা’শ্যে আসার পর থেকেই ফের জোর জ’ল্পনা শুরু হয়েছে। বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তার ওই দা’বি প্রকা’শ্যে আসতেই ফের টুইট করেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি বলেন, সত্যি সত্যি এটা ব্রেকিং নিউজ।

১৩ জুন রাতে এমন কী পরিকল্পনা করা হয়, যাতে ১৪ জুন সকালে তাঁর ভাইকে মৃ’ত অব’স্থায় উ’দ্ধার করা হয়! ১৩ জুন মাঝ রাতে রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্ত সিং রাজপুতের দেখা করার যে দা’বি প্রত্য’ক্ষদ’র্শী করেছেন, তাতেই এবার সব প্রকাশ্যে চলে আসতে পারে বলেও মন্তব্য করেন শ্বেতা সিং কীর্তি।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *