Breaking News
Home / সারাদেশ / বরিশালে গৃহবধুর শ্লী’লতাহানী

বরিশালে গৃহবধুর শ্লী’লতাহানী

জমি সংক্রা’ন্ত বিরোধের জে’রধরে জেলার আগৈলঝাড়া উপজেলার শিহিপাশা গ্রামে পারভীন বেগম (৩৫) নামের এক গৃ’হবধুকে মারধর ও শ্লী’লতা’হানীর অভি’যোগ পাওয়া গেছে। স্থানীয়রা আ’হতকে উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেছে।

এঘটনায় রবিবার রাতে আ’হতের স্বামী মঞ্জুর আলম লিটন বাদী হয়ে আগৈলঝাড়া থানায় একটি মা’মলা দায়ের করেছেন। মা’মলা সূত্রে জানা গেছে, গত সাত বছর পূর্বে হারুন শেখ নামের এক ব্যক্তির কাছে আট শতক জমি বিক্রি করেন লিটন। ওই জমি নিয়ে হারুন ও তার পরিবারের সাথে বিরো’ধ চলে আসছে। বিষয়টি নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার মী’মাং’সার জন্য বসা হলেও হারুন শেখ ও তার পরিবারের সদস্যরা কোনকিছুর তো’য়াক্কা না করে বিভিন্ন সময় মঞ্জুর আলম লিটন ও তার পরিবারের ক্ষ’তিসাধন করার পাঁয়তারা করে আসছিলো।

তারই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার (১ অক্টোবর) দুপুরে গৃ’হবধু পারভীন বেগমের সাথে হারুন শেখের স্ত্রী নাছিমা বেগমের কথাকাটি হয়। একপর্যায়ে নাছিমা বেগমের হা’মলায় গৃ’হবুধ পারভীন বেগম গু’রুতর আ’হত হয়। এসময় নাছিমা বেগমের স্বামী হারুন শেখ গৃ’হবধু পারভীন বেগমের শ্লী’লতাহানী ঘটায়। আ’সামীদের গ্রে’ফতারের চেষ্টা অব্যা’হাত আছে বলে জানিয়েছেন আগৈলঝাড়া থানার ওসি ত’দন্ত মাজহারুল ইসলাম।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *