Breaking News
Home / বিশ্ব সংবাদ / খু’ন হয়েছে সুশান্তঃ এইমসের চিকিৎসকদের চাঞ্চল্যকর অডিও ফা’স

খু’ন হয়েছে সুশান্তঃ এইমসের চিকিৎসকদের চাঞ্চল্যকর অডিও ফা’স

খু’ন হয়েছে সুশান্তঃ এইমসের চিকিৎসকদের চাঞ্চল্যকর অডিও ফা’স

‘খু’ন’ করা হয়েছে সুশান্ত সিং রাজপুতকে। সম্প্রতি পরপর দুটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রকাশ করা অডিয়ো ঘিরে জো’র চা’ঞ্চল্য তৈরি হয়েছে।

২২ অগাস্টের যে অডিয়োতে এইমসের ফরে’ন্সিক দলের চিকিৎসক সুধীর গুপ্তা দাবি করেন, সুশান্ত সিং রাজপুতকে খু’ন করা হয়েছে।

অভিনেতার মৃ’ত’দেহ দেখে খু’নের ত’ত্ত্বে তিনি ২০০ শতাংশ নিশ্চিত বলে দা’বি করেন সুধীর গুপ্তা। ২২ অগাস্টের ওই দা’বির পর সুধীর গুপ্তা কেন খু’নের তত্ত্ব থেকে সরে দাঁড়িয়ে সুশান্ত আ’ত্মহ’ত্যা করেছেন

বলে দা’বি করছেন, তা নিয়ে উঠতে শুরু করেছে প্রশ্ন। সম্প্রতি এইমসের চিকিৎসক সুধীর গুপ্তা দা’বি করেন, ”সুশান্তের মৃ’ত্যু আ’ত্মহ’ত্যা।

খু’নের তত্ত্ব এখানে কোনও ভা’বেই খাটছে না।” শুধু তাই নয়, সুশান্তের শরীরে কোনও ধ’স্তাধ’স্তির চি’হ্নও মেলেনি বলে দা’বি করেন সুধীর গুপ্তা।

এইমসে ফরে’ন্সিক দলের চিকিৎসকের ওই দা’বি পর দুটি সংবাদমাধ্যম দা’বি করে, তাঁদের কাছে একটি অডিয়ো টেপ রয়েছে। ২২ অগাস্টের ওই অডিয়ো এবার প্রকা’শ্যে আসতেই জোর তরজা শুরু হয়েছে বিভিন্ন মহলে।

এদিকে মৃ’ত্যুর আগের রাতে অর্থাত ১৩ জুন রিয়া চক্রবর্তী সুশান্ত সিং রাজপুতের স’ঙ্গে দেখা করেন বলে মুম্বইয়ের বিজেপি নেতা বিবেকানন্দ গুপ্তা দা’বি করেন।

যদিও সুশান্তের ফ্ল্যা’টমেট সি’দ্ধার্থ পিঠানি পুরোপুরি অ’স্বীকার করেন ওই রিপোর্টকে। তিনি দা’বি করে, ১৩ জুন রাতে রিয়া দেখা করেননি সুশান্তের স’ঙ্গে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *