Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় শিক্ষক সমিতির উদ্যোগে হাসানাত আব্দুল্লাহ’র রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

আগৈলঝাড়ায় শিক্ষক সমিতির উদ্যোগে হাসানাত আব্দুল্লাহ’র রোগ মুক্তি কামনায় বিশেষ দোয়া-মোনাজাত অনুষ্ঠিত

জাতির পিতার ভাগ্নে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বড় ভাই, পার্বত্য চট্টগ্রাম শান্তি চুক্তি বাস্তবায়ন ও পরীবিক্ষণ কমিটির আহ্বায়ক (মন্ত্রী), সাবেক সফল চীফ হুইপ, গৌরনদী-আগৈলঝাড়ার সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র রোগ মুক্তি ও দ্রুত সুস্থতা কামনায় আগৈলঝাড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির উদ্যোগে বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল এগারোটায় ভেগাই হালদার পাবলিক একাডেমী হল রুমে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া ও মিলাদ পূর্ব এক সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত।

দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক জহিরুল হক, অমিও লাল চৌধুরী, প্রিয় লাল মন্ডল, মিজানুর রহমান, হারুন-অর-রশিদ, পুলিন বাড়ৈ, পুলিন বিহারী জয়ধর, নিখিল সমদ্দার, উজ্জল মন্ডল, শিক্ষক গোলাম সরোয়ার, শৈলেশ তপাদারসহ বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষক মন্ডলী।

দোয়া ও মিলাদ পরিচালনা করেন উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও ভেগাই হালদার পাবলিক একাডেমীর শিক্ষক মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

হিট স্ট্রোক প্রতিরোধে খাবার স্যালাইন বিতরণ

হিট স্ট্রোক প্রতিরোধে বরিশালের গৌরনদীতে গণসচেতনতা বৃদ্ধি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে বাংলাদেশ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *