Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুঃ লক্ষ টাকার বন্ডে জামিন পেলেন রিয়া চক্রবর্তীর

সুশান্ত মৃ’ত্যুঃ লক্ষ টাকার বন্ডে জামিন পেলেন রিয়া চক্রবর্তীর

সুশান্ত মৃ’ত্যুঃ লক্ষ টাকার বন্ডে জামিন পেলেন রিয়া চক্রবর্তীর

সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যু তদন্ত করতে গিয়ে মা’দকচ’ক্রের সঙ্গে যোগাযোগ থাকায় এনসিবি-র হাতে গ্রে’ফতার হন সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী৷

ভিডিয়ো কনফারে’ন্সের মাধ্যমেই শুনানি চলে মুম্বই কোর্টে ৷রিয়ার পাশাপাশি, বসিত পরিহার, স্যামুয়েল মিরিন্ডা, দীপেশ সাওয়ান্ত ও রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর জামিনের আবদনের শুনানি ছিল আজ।

​জামিন পেলেন রিয়া চক্রবর্তী। ২৮ দিন জে’লে থাকার পর অবশেষে জামিন পেলেন রিয়া। ১ লক্ষ টাকার বন্ডে বুধবার জামিন মঞ্জুর করা হয় জে’লেবি অভিনেত্রীর।

সুশান্ত সিং রাজপুতের বিশেষ বান্ধবী জামিন পেলেও আপাতত জেলেই থাকতে হচ্ছে অভিনেত্রীর ভাই সৌভিক চক্রবর্তীকে। ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর থেকেই রিয়া চক্রবর্তীর বিরু’দ্ধে অভি’যোগ উঠতে শুরু করে। চা, কফি-সহ অন্য পানীয়ের সঙ্গে মা’দক মিশিয়ে সুশান্তকে দিতেন রিয়া।

বিভিন্ন হোয়াটস অ্যাপ চ্যাট প্রকা’শ্যে আসার পর থেকে এমনই অভি’যোগ উঠতে শুরু করে। শুধু তাই নয়, সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের সঙ্গে একযোগে রিয়া সুশান্তের জন্য মা’দকের আমদানি করতেন বলেও ওঠে অভি’যোগ। এরপরই রিয়া চক্রবর্তীর বাড়িতে চালানো হয় তল্লা’সি।

অভিনেত্রীর বাড়িতে তল্লা’সি চালানোর পর তাঁর ল্যাপটপ-সহ বিভিন্ন ইলেক্ট্র’নিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বাজেয়াপ্ত করা ওইসব ইলেক্ট্রনিক ডিভাইস থেকেই রিয়া চক্রবর্তীর সঙ্গে মা’দক কারবারী এবং পা’চারকারীদের সঙ্গে যোগ রয়েছে বলে অভি’যোগ উঠে আসতে শুরু করে।

এরপরই ২ দিন জি’জ্ঞাসাবাদের পর গ্রে’ফতার করা হয় রিয়া চক্রবর্তীকে। সৌভিক চক্রবর্তী,স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তকে গ্রে’ফতারির পর নারকো’টিক্স কন্ট্রোল ব্যুরো নিজেদের হেফাজতে নেয় রিয়া চক্রবর্তীকে।

মুম্বইয়ের বাইকুল্লা জে’লেই এরপর ২৮ দিন কেটে যায় অভিনেত্রীর।মঙ্গলবারই রিয়ার বিচার বিভাগীয় হেফাজতের মেয়াদ বাড়িয়ে ২০ অক্টোবর পর্যন্ত করা হয়।

যা নিয়ে বলিউডের একাংশের তরফে মুখ খোলা হয়। রিয়াকে শিগগিরই জামিন দেওয়া হোক বলে দা”বি জানাতে শুরু করেন স্বরা ভা’স্কর, অনুভব সিনহারা।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *