Breaking News
Home / সারাদেশ / র‌্যাবের অভিযানে জেএমবি’র দুই সক্রিয় সদস্য গ্রে’ফতার

র‌্যাবের অভিযানে জেএমবি’র দুই সক্রিয় সদস্য গ্রে’ফতার

র‌্যাবের অভি’যানে মুলাদী থানার একটি মা’মলায় নিষি’দ্ধ ঘোষিত জ’ঙ্গি সংগঠন জেএমবি’র দুই সক্রিয় সদস্য গ্রে’ফতার হয়েছে। বরিশাল র‌্যাব-৮ এর মাদারীপুর ক্যাম্পের অভি’যানে রবিবার দিবাগত ভোর রাতে ঢাকার মোহাম্মদপুর থেকে জ’ঙ্গি সংগঠনের ওই দুই সদ’স্যকে গ্রে’ফতার করে র‌্যাব।

গ্রে’ফতারকৃ’তরা হলো ঢাকা ডিএমপি মোহাম্মদপুর থানা এলাকার লোকমান হোসেন ওরফে সাফিন (২৪) ও একই এলাকার কাজী রাইয়ান রহমান (২১)। গ্রে’ফতারকৃ’তরা ২০১৯ সালের ২১আগষ্ট বরিশাল জেলার মুলাদী থানায় র‌্যাবের দায়ের করা মা’মলা নং-১১ এর আ’সামী।

আট’ককৃ’ত আ’সামী লোকমান হোসেন ওরফে সাফিন এবং কাজী রাইয়ান রহমান প্রাথমিক জি’জ্ঞাসাবাদে জেএমবি’র দাওয়াতি কার্যক্রমের সাথে জড়িত বলে র‌্যাবের কাছে স্বীকার করে। তারা জেএমবি কার্যক্রমের সাথে সংশ্লিষ্ট থেকে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা ও চাঁদা সংগ্রহ করত বলেও প্রাথমিকভাবে স্বীকার করেছে।

এছাড়া বিভিন্ন সময় পূর্বে গ্রে’ফতারকৃ’ত আ’সামীদের জি’জ্ঞাসাবাদেও গ্রে’ফতারকৃ’ত দুই জনের বিরু’দ্ধে উগ্রপন্থী কাজের অভি’যোগ রয়েছে। গ্রে’ফতারকৃ’ত দুই জনকে সোমবার র‌্যাবের উল্লেখিত মা’মলায় বরিশাল সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হস্তান্তর করা হয়েছে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *