Breaking News
Home / সারাদেশ / শেখ রাসেলের ৫৭তম জন্মদিনে আগৈলঝাড়ায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

শেখ রাসেলের ৫৭তম জন্মদিনে আগৈলঝাড়ায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছোট ছেলে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন উপলক্ষে আগৈলঝাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে শহীদ রাসেলের আ’ত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বাদ আছর উপজেলা কেন্দ্রীয় জামে মসজিদে শহীদ রাসেলের আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত দোয়া ও মিলাদে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগ নেতা ও উপজেলা চেয়ারমম্যান মুক্তিযো’দ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন,

আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম সকুল, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, শ্রমিকলীগ সভাপতি এ্যাডভোকেট আবুল কাশেম সরদার, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, ছাত্রলীগের সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসংগত, ১৯৬৪ সালের এই দিনে বঙ্গবন্ধুর স্মৃতি-বিজড়িত ধানমন্ডির ঐতিহাসিক ৩২ নম্বরে ‘বঙ্গবন্ধু ভবনে’ শেখ রাসেল জন্ম গ্রহণ করেন। ১৯৭৫ সালের ১৫ আগস্ট মানবতার ঘৃ’ণ্য শত্রু, স্বাধীনতা বিরোধী ঘা’তক চ’ক্রের নির্ম’ম বুলেটে শহীদ হন বঙ্গবন্ধুর ছোট ছেলে শেখ রাসেল।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পরিবারের অন্য সদস্যদের সঙ্গে ওই কালো রাতে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত নরপিশাচ খু’ নিরা তাঁর র’ক্তের উত্তরাধিকার নিশ্চিহ্ন করতে ইউনিভার্সিটি ল্যাবরেটরি স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র ১০ বছরের শিশু রাসেলকেও নির্মম নিষ্ঠুরভাবে হ’ত্যা করেছিল।

দোয়া ও মেনাজাত পরিচালনা করেন মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল হক।

About admin

Check Also

গৌরনদীতে ঝোপ থেকে নবজাতক উদ্ধার, হাসপাতালে ভর্তি

রাস্তার পাশের ঝোপ থেকে এক নবজাতককে উদ্ধার করেছে পথচারীরা। খবর পেয়ে পথচারীদের কাছ থেকে নবজাতককে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *