Breaking News
Home / খেলাধুলা / মুমিনুলের পাশে আছে প্রধান কোচ ডোমিঙ্গো

মুমিনুলের পাশে আছে প্রধান কোচ ডোমিঙ্গো

নিষে’ধাজ্ঞা এর জন্য দলের বাহিরে আছেন সাকিব  তিনি ছিলেন টেস্ট দলের অধিনায়ক । সাকিব আল হাসান না থাকায়  টেস্ট দলের অধিনায়ক এখন মুমিনুল হক। তবে দলের নেতৃত্ব পেয়ে এখনো সহলতা পায়নি মমিনুল। তিনি অধিনায়ক হিসেবে টেস্ট দলের নেতৃত্ব দিয়ে তিনটি সিরিজ খেলে সবগুলোতেই ইনিংস ব্যবধানে হেরেছে বাংলাদেশ।

যার কারনে তার নেতৃত্ব নিয়েও সমালোচনা হচ্ছে।বর্তমানে বাংলাদেশ ক্রিকেটে তেমন একটা ভালো সময় পার করছে না। এমন খারাপ সময়ে মুমিনুলের পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের হেড কোচ রাসেল ডোমিঙ্গো। মুমিনুলকে আরও সুুুযোগ ও সমর্থন দেওয়ার পক্ষে ।  ডোমিঙ্গো বলেন, তার বিশ্বাস নেতৃত্ব এবং তার নিজের পারফরম্যান্সের মধ্যে সমন্বয়ের জন্য মুমিনুলকে সময় দেওয়া দরকার। সে দেশের সেরা টেস্ট ব্যাটসম্যান। তিনি দ্রুতই তার ফর্মে ফিরে আসবেন বলে আশা করেন ডোমিঙ্গো।

তিনি আরো বলেন, ‘ বাংলাদেশ দলে সম্ভবত মুমিনুলের টেস্ট রেকর্ড  ভালো।ডোমিঙ্গো বলেন মুমিনুলের ৮ টি সেঞ্চুরি আছে আর আমি কিছুটা সময় নিতে চাই তার নেতৃত্ব এবং রান করার মধ্যে সমন্বয়ের জন্য। এই সময়টায় সে শিখতে পারবে অধিনায়কত্বের সাথে তাল মিলিয়ে কীভাবে নিজের পারফরম্যান্স করা যায়। মুমিনুল বাংলাদেশের অন্যতম সেরা টেস্ট ব্যাটসম্যান, আমাদের উচিত তাকে সমর্থন দেওয়া। তার সাথে থাকা এবং তাকে সময় দেওয়া।

About admin

Check Also

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম

বিশ্বকাপে বাংলাদেশ দলে কারা থাকছেন? এলো যাদের নাম চলতি বছরেই ভারতে হবে ক্রিকেটের সবচেয়ে বড় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *