Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় আ. লীগ নেতা লা’ঞ্ছিত ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘ’র্ষে আ’হত-৩

আগৈলঝাড়ায় আ. লীগ নেতা লা’ঞ্ছিত ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘ’র্ষে আ’হত-৩

বরিশালের আগৈলঝাড়ার রত্নপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামী লীগর সভাপতিকে লা’ঞ্ছিত করার ঘটনাকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া সংঘ’র্ষে আ’হত ৩জন। আহ’তদের দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আ’হত ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাহেবেরহাট ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সোহরাব হাওলাদারকে লা’ঞ্ছিত করে মোল্লাপাড়া গ্রামের আপন ঢালী, শেখর ঢালী ও তাদের লোকজন।

আওয়ামী লীগ নেতা সোহরাব হাওলাদারকে লা’ঞ্ছিত করার প্রতিবাদ করায় আওয়ামীলীগ নেতা ও আপন শেখরের লোকজনের মধ্য ধাওয়া-পাল্টা ধাওয়া ঘটনা ঘটে। এসময় আপন ঢালী ও শেখর ঢালীসহ তাদের লোকজনের হাম’লায় সোহবাবের পক্ষের রাহাত হাওলাদার, ইব্রাহিম হাওলাদারসহ তিনজন আ’হত হয়েছে।

আহত দুই জনকে উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ওই রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসি (তদ’ন্ত) মাজাহারুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন শেষে জানান, সিনিয়র ও জুনিয়রের ঘটনা নিয়ে দু-পক্ষের ধাওয়া হয়েছে।

দুই জন আ’হত হয়েছে। বর্তমানে ঘটনাস্থল স্থান শান্ত রয়েছে। কোন পক্ষই থানায় অভি’যোগ করেনি। অভিযো’গ করলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *