Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুঃ গ্রে’ফতার আত’ঙ্কে হাইকোর্টের দ্বারস্থ সুশান্তের কাছের দুজন

সুশান্ত মৃ’ত্যুঃ গ্রে’ফতার আত’ঙ্কে হাইকোর্টের দ্বারস্থ সুশান্তের কাছের দুজন

সুশান্ত মৃ’ত্যুঃ গ্রে’ফতার আত’ঙ্কে হাইকোর্টের দ্বারস্থ সুশান্তের কাছের দুজন

গ্রে’ফতার হয়ে যেতে পারেন। এই আত’ঙ্কে ভুগছেন সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা সিং ও মিতু সিং! বো’ম্বে হাইকো’র্টে দ্রু’ত শুনানির জন্য আবেদন জানিয়ে পিটিশন দাখিল করলেন প্রিয়াঙ্কা ও মিতু সিং।

সুশান্ত সিং রাজপুজের দুই দিদি প্রিয়াঙ্কা ও মিতু সিং-এর বিরু’দ্ধে মা’মলা দায়ের করেন সুশান্তের বান্ধবী তথা অভিনেত্রী রিয়া চক্রবর্তী।

বেআ’ইনিভাবে প্রিয়াঙ্কা সিং, দিল্লির হাসপাতালের এক চিকিৎসকের কাছে প্রেসক্রি’পশন লিখিয়ে সুশান্তকে মান’সিক রো’গের ওষুধ খাওয়ার পরামর্শ দিয়েছিলেন। এমনই অভিযো’গে মা’মলা দায়ের করেন রিয়া চক্রবর্তী।

রিয়ার অভি’যোগ, প্রি’য়াঙ্কা সুশান্তকে ওই ওষুধের পরামর্শ দেওয়ার এক সপ্তাহ পরেই সুশান্তের মৃ’ত্যু হয়। রিয়া তাঁর অভিযো’গের প্রমাণ হিসাবে সুশান্তের সঙ্গে তাঁর দিদি প্রিয়া’ঙ্কার হোয়াটসঅ্যাপ চ্যাট তুলে ধরেছেন।

অভি’যোগ, ওই চ্যাটে স্প’ষ্ট, প্রিয়াঙ্কা সুশান্তকে নির্দিষ্ট ওষুধ খাওয়ার পরামর্শ দেওয়ার আগে কোনও চিকিৎসকের পরামর্শ নেননি।

রিয়ার এই মা’মলার পরিপ্রে’ক্ষিতেই বোম্বে হাইকো’র্টে দ্রুত শুনানির আর্জি জানিয়ে পিটিশন দাখিল করেছেন সুশান্তের দুই দিদি প্রিয়াঙ্কা ও নীতু।

বিচারপতী এস এস শিন্ডে ও এম এস কার্নিখা’সের সমন্বয়ে গঠিত ডিভিশন বে’ঞ্চে এই আবেদন জানিয়েছেন সুশান্তের দুই দিদি।

এই মা’মলার শুনানি আগামী ৪ নভেম্বর হওয়ার কথা। প্রিয়াঙ্কা ও মিতু সিং এর আইনজীবী মাধব থোরাটের কথায়, প্রিয়াঙ্কা যে ওষুধের কথা সুশান্তকে বলেছিলেন

তা মেডিক্যাল কাউন্সিল অফ ইন্ডিয়ার গাইডলাইন অনুযায়ী, সেটা নিষি’দ্ধ কোনও ওষুধ নয়। আর ওষুধটি টেলিফোনে পরামর্শ নিয়েই দেওয়া হয়েছিল।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *