Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন মু’ম্বই পুলিশ

সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন মু’ম্বই পুলিশ

সুশান্তের মৃ’ত্যু নিয়ে অবাক করা তথ্য দিলেন মু’ম্বই পুলিশ

সুশান্ত সিং রাজপুতের দিদিদের বিরু’দ্ধে দায়ের এফ’আইআর খা’রিজের আ’র্জি মা’মলায় ব’ম্বে হাইকোর্টে হল’ফনামা পেশ মু’ম্বই পুলিশের।

এদিন বো’ম্বে হাইকোর্টে দায়ের করা হল’ফনামায় মু’ম্বই পুলিশ বলেছে, প্র’য়াত অভিনেতার দুই দিদি (প্রিয়’ঙ্কা ও মিতু সিং)-র বিরু’দ্ধে এফ’আইআর দায়ের তাদের ‘কর্তব্য’ ছিল।

পুলিশ বলেছে, রিয়া চক্রবর্তী কর্তৃ’ক প্রিয়’ঙ্কা ও মিতুর বিরু’দ্ধে দায়ের করা অভি’যোগে ‘অপ’রাধ সং’ঘটিত’ হওয়ার দা’বি করেছিলেন।

বা’ন্দ্রা পুলিশের আধি’কারিক নিখিল কাপ’সে হল’ফনামা দায়ের করে বলেছেন যে, পুলিশ কোনও আবে’দনকারী বা মৃ’তের ভাবমূ’র্তি ক্ষু’ন্ন করছে না। হল’ফনামায় বিনা পরীক্ষায় ওষু’ধের প্রে’সক্রি’পশনের কথাও উল্লেখ করা হয়েছে।

হলফ’নামায় মু’ম্বই পুলিশ জানিয়েছে, ‘সম্ভবত সুশান্ত সিং রাজপুতের মা’নসিক স্বাস্থ্য তাঁর দিদিদের দেওয়া ওষু’ধে খারাপ হয়ে থাকতে পারে’।

উল্লেখ্য, তাঁদের বিরু’দ্ধে প্রতা’রণা ও ওষু’ধের ভু’য়ো কাগজপত্র তৈরির অভি’যোগে দায়ের এফ’আইআর খা’রিজের আ’র্জি জানিয়ে হাইকোর্টের দ্বার’স্থ হয়েছেন সুশান্তর দুই দিদি।

গত সেপ্টেম্বরে রিয়া চক্রবর্তীর অভি’যোগের ভিত্তি বা’ন্দ্রা পুলিশ এফ’আইআর দায়ের করেছিল মিতু ও প্রিয়’ঙ্কার বিরু’দ্ধে।

পুলিশের হল’ফনামায় বলা হয়েছে,অভি’যোগকারীর (রিয়া)-র দা’বি অনুসারে,আবে’দনকারীরা দিল্লির এক চিকিৎ’সকের ভু’য়ো মেডি’ক্যাল কাগজপত্র পাঠিয়েছিলেন, যাতে সুশান্তর অসু’স্থতা সারানোর ওষু’ধের উল্লেখ করা হয়েছিল।

হলফ’নামায় আরও বলা হয়েছে, এফ’আইআর দায়েরের পর শীর্ষ আদালতের নির্দেশ অনুসারে এ সংক্রা’ন্ত কাগজপত্র সিবি’আইয়ের কাছে পাঠানো হয়।

এ ক্ষেত্রে এফ’আইআর দায়েরের প্রয়োজন ছিল না বলে সিবি’আই এর আগে আদালতে যে বক্তব্য রেখেছে হল’ফনামায়, তার বিরো’ধিতা করা হয়েছে।

পুলিশের হল’ফনামায় বলা হয়েছে, সিবিআই বর্তমানে যে মা’মলার তদ’ন্ত করছে, তা বিহারে মৃ’তের বাবা দায়ের করেছিলেন। এই মা’মলার পরবর্তী শুনানি আগামী বুধবার।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *