Breaking News
Home / সারাদেশ / অ’স্ত্র মেরামতের ছবি ভাইরাল বরিশালজুড়ে তোলপাড়, তদ’ন্তে নেমেছে পুলিশ

অ’স্ত্র মেরামতের ছবি ভাইরাল বরিশালজুড়ে তোলপাড়, তদ’ন্তে নেমেছে পুলিশ

আইনশৃ’ঙ্খলা রক্ষাকারী বাহিনীর উধ্ব’র্তন কর্মকর্তাদের হ’স্তক্ষেপ চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আ’গ্নেয়া’স্ত্র মেরামতের একটি ছবি ও স্থানীয় কতিপয় ব্যক্তির নাম উল্লেখ করে স্টাটাস দেয়ার ঘটনায় পুরো বরিশাল জুড়ে ব্যাপক তোলপাড় শুরু হয়েছে।

এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করে পুরো ঘটনার তদ’ন্তে নেমেছে থানা পুলিশ। ঘটনাটি জেলার উত্তর জনপদের একসময়ের সর্বহারা অধ্যুষিত বাবুগঞ্জ উপজেলার আগরপুর এলাকার।

নাম প্রকাশ না করার শর্তে বুধবার সকালে আগরপুর পুলিশ তদ’ন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত একটি সূত্রে জানা গেছে, গত কয়েকদিন পূর্বে ফেসবুকে একটি ছবি ও কিছু লেখা পোস্ট করা হয়। যা মুহুর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

বিষয়টি নজরে আসার পর দেখা যায় “ক্রা’ইম ফোকাস” নামের আইডি দিয়ে আইন শৃ’ঙ্খলা র’ক্ষাকারী বাহিনীর উধ্ব’র্তন কর্মকর্তাদের হস্তক্ষেপ চেয়ে একটি ব’ন্দুক মেরামতের ছবিসহ স্থানীয় কতিপয় ব্যক্তির নাম উল্লেখ করে স্টাটাস দেয়া হয়েছে।

সূত্রে আরও জানা গেছে, এ ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করে পুরো ঘটনা তদ’ন্তে ও ছবির ব’ন্দুকটি উ’দ্ধার করার জন্য পুলিশ মাঠে নেমেছেন।অপরদিকে আগরপুর বাজারের ওষুধ ব্যবসায়ী সবুজ ফরাজী জানান, ফেসবুকে ছবি পোস্টের ঘটনায় তাকে দায়ী করে এলাকা থেকে তাড়িয়ে দিয়েছেন চিহ্নিত স’ন্ত্রা’সীরা।

তিনি আরও জানান, ছবির সাথে যাদের নাম উল্লেখ করা হয়েছে তাদের প’ক্ষাল’ম্বন করে চরউত্তর ভূ’তেরদিয়া গ্রামের কাইউম হাওলাদার তার সহযোগি মা’দক সম্রা’ট আতিক খানসহ তাদের ২০/২৫ জন সহযোগি স’ন্ত্রা’সীরা গত শনিবার বিকেলে আগরপুর বাজারের তার ওষুধের দোকানে গিয়ে একঘন্টার মধ্যে এলাকা ত্যা’গের হু’মকি প্রদর্শন করে।

নির্ধারিত সময়ের মধ্যে এলাকা ত্যা’গ না করলে তাকে স্ব-পরিবারে হ’ত্যার হু’মকি দেয়া হয়। সবুজ ফরাজী আরও জানান, স’ন্ত্রা’সীদের হু’মকির মুখে তার ব্যবসায়ীক প্রতিষ্ঠান বন্ধ রেখে জীবন বাঁ’চাতে তিনি নিজ এলাকা ছেড়ে এখন পালিয়ে বেড়াচ্ছেন।

ব্যবসায়ী সবুজ বলেন, ওই ছবি ও ফেসবুকে পোস্টের বিষয়ে আমি কিছুই জানিনা। যা আ’ইনশৃ’ঙ্খলা বাহিনী তদ’ন্ত করলেই সঠিক তথ্য বেরিয়ে আসবে। হু’মকিরমুখে এলাকা ছাড়ার ঘটনায় তিনি (সবুজ) বাবুগঞ্জ থানায় ও বরিশাল র‌্যাব-৮ এর সদর দপ্তরে লিখিত অভি’যোগ দায়ের করেছেন।

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষক বাবুল সরদার ও বাসুদেব বিশ্বাসের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আগৈলঝাড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *