Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় কিশোরী ধ র্ষ ণ মা’মলায় ধ র্ষ ক গ্রে’ফতার

আগৈলঝাড়ায় কিশোরী ধ র্ষ ণ মা’মলায় ধ র্ষ ক গ্রে’ফতার

বরিশালের আগৈলঝাড়ায় কিশোরী ধ র্ষ ণের ঘটনায় দায়েরকৃ’ত মা’মলায় অভিযুক্ত ধ র্ষ ককে গ্রে’ফতার করেছে পুলিশ। ধ র্ষি তাকে আদালতে জবানবন্দি প্রদান ও ডাক্তারী পরীক্ষার জন্য প্রেরণ করা হয়েছে।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার এজাহারের বরাত দিয়ে জানান, উপজেলার গৈলা ইউনিয়নের দক্ষিণ শিহিপাশা গ্রামের আব্দুল খালেক মোল্লার ছেলে ছাব্বির হোসেন মোল্লা (২৪) একই বাড়ির কিশোরীকে (১৬) গত ২০ নভেম্বর (শুক্রবার) রাত সাড়ে আটটার দিকে ফোনে তার চাচা আনু মোল্লার ঘরে ডেকে নিয়ে ধ র্ষ ণ করে।

ধ র্ষ নের পর ছাব্বির বিষয়টি কাউকে না বলার জন্য ধ র্ষি তা কিশোরীকে হু’মকি ধা’মকী দিয়ে বিদায় করে। ধ র্ষি তা কিশোরী ঘরে এস ধ র্ষ ণের ঘটনা তার মাকে জানায়।

ধ র্ষি তার বাবা ধ র্ষ ণের ঘটনা স্থানীয় লোকজনকে জানালে স্থানীয়রা বিষয়টি সমাধানের চেস্টা করে ব্যর্থ হওয়ায় ধ র্ষি তা কিশোরীর বাবা বাদী হয়ে শুক্রবার রাতে ছাব্বির হোসেন মোল্লাকে একমাত্র আ’সামী করে মা’মলা দায়ের করেন, নং-১৮ (২৭.১১.২০)।

বাদী তার এজাহারে আরও বলেন, বিয়ের প্রলো’ভন দেখিয়ে ছাব্বির তার মেয়েকে ওই দিনের আগেও একাধিকবার ধ র্ষ ণ করেছে। মা’মলা দায়েরের পরে শুক্রবার রাতেই পুলিশ অভি’যান চালিয়ে ধ র্ষ ক ছাব্বির হোসেন মোল্লাকে গ্রে’ফতার করেছে।

মা’মলার তদ’ন্তকারী কর্মকর্তা এসআই সুশান্ত কুমার জানান, গ্রে’ফতারকৃ’ত ছাব্বির হোসেন মোল্লাকে শনিবার সকালে বরিশাল আদালতে ও ধ র্ষি তাকে ডাক্তারী পরীক্ষার জন্য বরিশাল শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতাল ও আদালতে জবানব’ন্দি প্রদানের জন্য প্রেরণ করা হয়েছে।

Check Also

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষকদের স্মরণসভা অনুষ্ঠিত

বরিশালের আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় নি’হত শিক্ষক বাবুল সরদার ও বাসুদেব বিশ্বাসের স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে। আগৈলঝাড়ায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *