Breaking News
Home / বিশ্ব সংবাদ / মৃ’ত্যুর আগে শেষবার এই বন্ধুকে যা বলেছিলেন সুশান্ত

মৃ’ত্যুর আগে শেষবার এই বন্ধুকে যা বলেছিলেন সুশান্ত

মৃ’ত্যুর আগে শেষবার এই বন্ধুকে যা বলেছিলেন সুশান্ত

সুশান্ত সিংহ রাজপুতের মৃ’ত্যু আমাদের প্রত্যেকের কাছে একটা বড় ক্ষ’তি। বন্ধুকে হারিয়ে এখনও শো’কে মূ’হ্যমান। বন্ধু বিয়োগের ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি।

প্রয়াত অভিনেতা সম্পর্কে এমনটাই মত তাঁর এক সময়ের বন্ধু সিদ্ধা’র্থ গুপ্তর। টিভি প্রযোজক বিকাশ গু’প্তর ভাই সিদ্ধার্থ এক সময় সুশান্তের রু’মমেট ছিলেন।

সংবাদ মাধ্যমকে দেওয়া সা’ক্ষাৎকারে সুশান্তের স’ঙ্গে কাটানো সময়ের নানা কাহিনী ভাগ করে নিয়েছেন সিদ্ধা’র্থ। সংবাদ মাধ্যমকে তিনি বলেছেন, কুশল জা’ভেরি ছিলেন আমাদের দুজনেরই বন্ধু।

কুশলকেই সুশান্ত জানিয়েছিল দেখা করতে চায়। বলেছিল আমাদের একসঙ্গে কাটানো সোনালি দিনগুলি ফিরে পেতে চায়। কুশলের মাধ্যমে আমাকে ভালবাসা জানিয়েছিল।

আমার খুব কষ্ট হয়। ওঁর মৃ’ত্যু আমাদের কাছে একটা বড় ক্ষ’তি। জীবনে প্রতিষ্ঠিত হতে ওঁর দেখানো পথ ধরেই এগোতে চাই। যাদের স’ঙ্গে সুসম্পর্ক বজায় রেখে চলত।

তিনি আরও বলেন, সুশান্তের ফোন নম্বর আমাদের কাছে ছিল না। ওঁর মৃ’ত্যু কয়েকদিন আগে কুশলই তা পেয়েছিল। কুশলকে আমি বলেছিলাম নিশ্চয়ই সুশান্তের কোনও সমস্যা হয়েছে।

কুশলের মাধ্যমেই ওঁকে জানাই আমরা খুব তাড়াতাড়ি দেখা করব। আগে যেভাবে দিন কাটাতাম তেমনভাবেই কাটাব। ওঁর ব্যক্তিগত জীবনে ঢোকার কোনও উদ্দেশ্য আমাদের ছিল না।

আরও পড়ুনঃ অবশেষে রিয়া জানালেন যেভাবে মৃ’ত্যু হয়েছিলো সুশান্তের

আমাদের উদ্দেশ্য ছিল ওঁর সমস্যা জানা এবং তা সমাধান করা। আ’ক্ষেপের সুরে সিদ্ধা’র্থ বলেন, জীবনে কোনও কিছুই পরিবর্তন করা যায় না। আমরা একস’ঙ্গে ভাল ছিলাম। তাহলে হয়ত এমন কিছু ঘটত না।

শেষবার যখন সুশান্তের বাড়ি থেকে চলে আসি তখন ও আমায় বলেছিল, আমরা এরপর অনেক উপরে দেখা করব। উল্লেখ্য, গত ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুত এর নিজের বাসায় তার মৃ’ত্যুদে’হ পাওয়া যায়।

এই মৃ’ত্যুর পর দীর্ঘ জলঘো’লা হয়। কাঠগোড়ায় তোলা হয় অভিনেত্রী তথা অভিনেতার বান্ধ’বী রিয়া চ’ক্রবর্তীকে।

আসরে নামেন সুশান্তের দিদি, পরিবার সহ প্রাক্তন বা’ন্ধবী অঙ্কি’তা লোখা’ন্ডে। এমনকি মা’দক যোগে গ্রে’ফতার করা হয় রিয়া চক্রব’র্তীকে

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *