Breaking News
Home / বিশ্ব সংবাদ / ফের শিরোনামে সুশান্ত প্রকাশ্যে এলো যে অজানা তথ্য

ফের শিরোনামে সুশান্ত প্রকাশ্যে এলো যে অজানা তথ্য

ফের শিরোনামে সুশান্ত প্রকাশ্যে এলো যে অজানা তথ্য

গত জুন মাসের ১৪ তারিখেই মুম্বাইয়ের বা’ন্দ্রায় নিজের ফ্লা’টে অভিনেতা সুশান্ত এর মৃ’তদে’হ পাওয়া যায়। তাঁর বাড়ি থেকেই ঝুল’ন্ত দেহ উ’দ্ধার হয়েছিল।

তাঁর মৃ’ত্যু তদন্ত নিয়ে এখন এক নতুন সিনেমার সাথে তুলনা করা হয়। এই মৃ’ত্যুর জোট খুলতে গিয়েও খুলছেনা। এই তদ’ন্তকে ঘিরে সামনে এসেছে অনেক না জানা তথ্য।

বলিউডে নাকি আছে নেপোটিজম, ফেভারিটজম। তারপর বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রী ওরফে স্টারকিডদের একঘরে করতে শুরু করেন সুশান্ত প্রেমী অনুরাগীরা।

এই প্রতিভাশালী তারকাকে ব’লি হতে হয়েছে নেপোটিজমের হাতে। তবে এটি মৃ’ত্যু না হ’ত্যা তার রহ’স্য সমাধানে দিন রাত এক করে দিচ্ছে সিবিআই, এনসিবি ও ইডি৷ তবে তদ’ন্তকারী সং’স্থারা এখনও কোনও সমাধানসূত্র খুঁজে পায়নি৷ অন্যদিকে সুশান্তের ফ্যানরা আজও দিন-রাত তাঁর কথাই ভেবে চলেছেন৷

আরও পড়ুনঃ মৃ’ত্যুর আগে শেষবার এই বন্ধুকে যা বলেছিলেন সুশান্ত

পরিবার একবার তাঁকে মনে করে এক না দেখা ভিডিয়ো সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করেই থাকেন সুশান্তের দিদি, পরিবার, বন্ধু ও অনুরাগীরা। অভিনেতা নেই কয়েক মাস হতে চললো তবু এখনো তাকে কেউ ভুলতে পারেননি।

এরই মধ্যে এরইমধ্যে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ গুপ্তা কিছু তথ্য প্রকাশ্যে আনলেন একটি সাক্ষাৎকারে। সিদ্ধার্থ জানিয়েছেন, সুশান্ত সবসময় নতুন ভাবনা চিন্তা নিয়ে কাজ করতে খুব ভালোবাসতেন আর মন খোলা একজন মানুষ ছিলেন।

একটা সময় যখন দুজনেই স্ট্রা’গেল করছিল সেই সময় সুশান্তের সঙ্গে একসময় একই রুমে ভাড়া নিয়ে থাকতেন সিদ্ধা’র্থ। কাজে সফল হতে কিভাবে জীবনের ঝুঁ’কি নিতে হয় তা তাকে শিখিয়েছিলেন প্রয়াত অভিনেতা।

সিদ্ধা’র্থ আরো জানান, তিনি প্রয়াত অভিনেতার সা’ন্নিধ্য পেয়ে নিজেকে খুবই ভা’গ্যবান মনে করেন। সুশান্ত এমন এক ধরনের মানুষ যার সম্পর্কে ভেবে সারা জীবন কাটানো যায়। সুশান্ত মানুষকে এত ভালবাসতেন অনেক সময় তা দেখে সিদ্ধা’র্থের স’ন্দেহ জাগত।

এছাড়া তিনি দুঃখ করে বলেন, সুশান্তের ফোন নম্বর অভিনেতার কাছে ছিল না ফলে কোনো যোগাযোগ ছিল না। সুশান্তের মৃ’ত্যুর কয়েকদিন আগে তাঁদের আরো এক বন্ধু কুশল তা পেয়েছিল।

তিনি কুশলকে বলেছিলেন নিশ্চয়ই বন্ধু সুশান্ত কোনও সমস্যায় হয়েছে। কুশলের মাধ্যমেই তিনি জানান, তারা দুজনে খুব তাড়াতাড়ি দেখা করবেন। আগে যেভাবে তারা একসাথে দিন কাটাতেন তেমনভাবেই কাটাবে।

ওঁর ব্যক্তিগত জীবনে ঢোকার কোনও উদ্দে’শ্য তাঁদের কাছে ছিল না। তাঁদের উদ্দে’শ্য ছিল ওঁর সমস্যা জানা এবং তা সমাধান করা। আক্ষেপ করে সিদ্ধার্থ বলেন, এখন আর কিছুই করা যাবেনা। আর যদি পরিবর্তন করা যেতো তাহলে এসব হতনা।

আরো একটা কথা জানান, শেষবার যখন সুশান্তের বাড়ি থেকে অভিনেতা চলে আসেন তখন ও সুশান্ত জানিয়েছিলেন,এরপর তাঁদের অনেক উপরে দেখা হবে। আর এখন এটাই ধ্রু’বস’ত্যি। মৃ’ত্যু ছাড়া অভিনেতার সাথে দেখা করা সম্ভব নয়।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *