Breaking News
Home / বিশ্ব সংবাদ / সুশান্ত মৃ’ত্যুর এতোদিন পরে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন অ’ঙ্কিতা

সুশান্ত মৃ’ত্যুর এতোদিন পরে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন অ’ঙ্কিতা

সুশান্ত মৃ’ত্যুর এতোদিন পরে চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আনলেন অ’ঙ্কিতা

১৪ জুন ২০২০ এই দিনটি ভো.লার নয়। চলতি ব.ছরের দিনটি যেন সকলের কা.ছেই ছিল এক আত.ঙ্কের। হঠাৎই সকলে জানতে পারে আ.ত্মহ.ত্যা ক.রেছেন সুশা.ন্ত সিং রাজপুত। খবর আসা মাত্রই সকলের মা.থায় ভেঙে পড়ে

আকা.শ। সকলেই ভাবতে থাকে ওতো হাঁসিখুশি ছেলে.টার মনে এত কি কষ্ট ছিল যে সে আ.ত্মহ.ত্যা করল। যদিও সুশান্ত আ.ত্মহ.ত্যা করেছে তা মানতে নারাজ সুশান্ত অনুরাগী থেকে তার পরিবারে.র সদস্যরা। দেখতে দেখতে কেটে

.গিয়েছে প্রায় ছমাস। কিন্তু আজও সকলের মনে জী.বিত সুশান্ত। যদিও কি.ভাবে মৃ.ত্যু. হয়েছে সুশা.ন্তের তা আজও অধরা। কিন্তু আজও সুশা.ন্তের ভিডিও বা ছবি ভা.ইরাল হলেই চোখে জল আসে অনুরা.গীদের। এরই মাঝে সুশান্তের কষ্টে ফের কেঁদে ভাসা.লেন সুশান্তের প্রা.ক্তন প্রেমিকা অ.ঙ্কিতা।

বলি.উড হা.র্টথ্রব সুশান্ত সিং রা.জপুত নেই এটা বোধহয় এতগুলো মাস পেরিয়ে গেলেও কেউ মানতে পারেনি। বান্দ্রায় নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছিল সুশান্তে.র নিথর দেহ। সুশান্তের মৃ.ত্যু.র পর ভেঙে পরতে দেখা গিয়েছি.ল

সুশা.ন্তের প্রাক্তন বা.ন্ধবী অ.ঙ্কিতাকে। সুশান্তে.র মৃ.ত্যু.র খবর পেয়ে নাকি মা.থা ঘু.রে পড়ে গিয়ে.ছিলেন অভিনে.ত্রী। ডান্স সো দিয়ে বলিউডে পদা’র্পণ করলেও সুশান্ত জনপ্রি.য়.তা লাভ করেছিল জি টি.ভিতে সম্প্রচা.রিত ‘পবি.ত্র রিসতা’ ধারাবাহিকটির মাধ্যমেই। আর সেই ধা.রাবাহি.কের হিট জুটি মানব-অর্চনা মানে সুশা.ন্ত ও অ.ঙ্কিতা।

ধা.রাবাহিক ‘পবিত্র রি.সতা’-র সেট থেকে সুশান্ত ও অঙ্কিতার প্রেমের পথচলা শুরু। তারপর বেশ কয়েক বছর একে অপরে.র হা.ত শক্ত করে ধরে রেখে.ছি.লেন সেলেব জুটি। কিন্তু ২০১৬ সালে আচ.ম.কাই দুজনের স.র্ক ভেঙে যায়।

এরপ.রেই সুশান্ত.কে শোনা যায় বেশ কি.ছু অভিনে.ত্রীদের সঙ্গে সম্প.র্কে জ.ড়াতে। কিন্তু অঙ্কি.তার মনে আ.জও সুশান্তের স্মৃতি বর্ত.মান।

সম্প্রতি সুশান্তের উদ্দেশ্যে একটি শ্রদ্ধা অ.নুষ্ঠানের আয়ো.জন করা হয়েছিল। সেখানে ‘পবিত্র রিস্তা’- র সক.লেই উপ.স্থিত ছিলেন। সেখানে সুশান্তে.র স্মৃতি.চারণ করতে গিয়ে অঙ্কি.তা বলেন, ‘যে সা.রাক্ষ.ণ চাঁদ, তারার গল্প করতো,

আজ সেই তারা.দের দেশে চলে গিয়ে.ছে। যে সকলের জন্য স্বপ্ন ছিল, আজ তাঁর সঙ্গে দেখা করাটা স্বপ্ন ছা.ড়া আর কিছু নয়। এতোদিন সুশা.ন্ত নেই আজও মান.তে পারছি না। আমরা কেউ মান.তে পা.রছি না। তোমাকে কখনও ভুলবো না।

আমা.দের স.ম্পর্ক পবিত্র নয় অমর’। আর তারপ.রেই নিজেকে সা.মলা.তে না পেরে কেঁদে ফেলেন অ.ঙ্কিতা। পবিত্র রি.স্তাতে সুশা.ন্তের মায়ের ভূমিকায় যিনি ছিলেন তাঁর ক.থাতেও চোখে জল আসে সকলের। ইতিমধ্যেই সু.শান্তের স্মৃতিচা.রণায় অঙ্কিতার ভিডিও সো.শ্যাল মিডিয়ায় ভাইরাল।

সুশান্ত মৃ.ত্যু.র পর তদ.ন্তে নেমে মা’দক যোগের হদিস পায় তদ.ন্ত.কারীরা। সেই মাদক যোগে প্রথমে সুশান্তের বান্ধ.বী রিয়া চক্র.বর্তীকে গ্রে’ফতার করা হলেও বর্ত.মানে সে জামিনে ছাড়া পেয়ে গিয়েছে।

সুশান্ত আ.ত্মহ.ত্যা করেছে নাকি খু’ন এতোদিন বারবার এই প্রশ্ন তুলেছে সুশান্ত অনু.রা.গীরা। যদিও সেই প্রশ্নের উত্তর আজও অধরা। কো.থাও জানও ধামাচাপা পড়ে যাচ্ছে সুশান্তের মৃ.ত্যু. র.হস্য এম.নটাই মনে করছে অনেকে।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *