Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলে নিতে স’ন্ত্রাসী তা’ন্ডব

আগৈলঝাড়ায় নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলে নিতে স’ন্ত্রাসী তা’ন্ডব

বরিশালের আগৈলঝাড়ায় এক নারীর ব্যবসা প্রতিষ্ঠান দখলে নিতে স’ন্ত্রা’সী তা’ন্ডব চালানোর অভি’যোগ পাওয়া গেছে। নারীর উপর হাম’লায় স্থানীয়দের মাঝে চরম ক্ষো’ভ বিরাজ করছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সরেজমিনে উপজেলার রাজিহার ইউনিয়নের উত্তর বাহাদুপুর বাজারে গিয়ে জানা গেছে, ৫বছর পূর্বে হরবিলাস মজুমদারের কাছ থেকে রাস্তার পাশের পজিশন হিসেবে সোয়া ২লাখ টাকায় দোকান ঘর ক্রয় করেন স্থানীয় অমিও রতন ভক্ত।

সরকারী জায়গার কারনে তিনি পজিশনের ডিসিআর কাটেন নিজ নামে। অমিও রতন ও তার স্ত্রী নিপা ভক্ত ওই দোকানে ব্যবসা করে জীবিকা নি’র্বাহ করে আসছিলো।

সম্প্রতি ওই দোকানের মালিকানা দা’বী করেন একই গ্রামের বিনোদ হালদারের ছেলে বিমল হালদার। জায়গার বিরোধ নিয়ে অমিও’র দায়ের করা একটি মা’মলা আদালতে বিচা’রাধীন রয়েছে।

বিচারাধীন মা’মলার মধ্যে রবিবার সন্ধ্যায় বিমল হালদারের অনুগত স্থানীয় ও ভাড়াটিয়া স’ন্ত্রা’সীরা ৯টি মোটরসাইকেল যোগে এসে ওই দোকানে আক’স্মিক হা’মলা চালিয়ে দুই সন্তারে জননী নিপা ভক্তর শ্লী’লতা’হানী করে।

এসময় দোকান দখল নিতে দোকানের মা’লামাল লু’ট করে তাকে মা’রধ’র করে দোকান থেকে বাহিরে মোটরসাইকেলের উপর আছড়ে ফেলে স’ন্ত্রা’সীরা ওই দোকানে তালা ঝুলিয়ে দেয়। এ ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতং’ক ও ক্ষো’ভ দেখা দিয়েছে।

আ’হত নিপাকে রবিবার রাতেই স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। স’ন্ত্রা’সীদের দেয়া দোকানের তালা সোমবার সকালে ভে’ঙ্গে পুণরায় নিজের দোকানে উঠেছেন নিপা।

এ ব্যাপারে অভিযু’ক্ত বিমল হালদার বিরো’ধীয় সম্প’ত্তি তার পৈত্রিক দা’বি করে বলেন, দো’কানের দখল নিতে রবিবার বরিশাল থেকে তার দুই আ’ত্মীয়’স্বজন ও স্থানীয়রা নিপাকে দোকান থেকে বের করে দিয়ে দোকানে তালা মা’রার সত্যতা স্বীকার করেছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে ঘটনাস্থল পরিদর্শনকারী এসআই জসীম উদ্দিন জানান, বিষয়টি থানা অফিসার ইন চার্জকে অবহিত করা হয়েছে।

এ ব্যাপারে থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার সাংবাদিকদের জানান, ক্ষ’তিগ্র’স্থ নারীকে অভি’যোগ দায়ের করতে বলা হয়েছে। তিনি অভি’যোগ দিলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

About admin

Check Also

আগৈলঝাড়ায় স্বাধীনতা দিবসে ১৬ শহীদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা

বরিশালের আগৈলঝাড়ায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার ও যুদ্ধাহত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *