Breaking News
Home / সারাদেশ / আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় দুই শিক্ষক নি’হত

আগৈলঝাড়ায় সড়ক দুর্ঘ’টনায় দুই শিক্ষক নি’হত

বরিশালের আগৈলঝাড়ায় ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘ’র্ষে সরকারী প্রাথমিক বিদ্যালয়ের এক প্রধান শিক্ষক ও এক সহকারী শিক্ষক নি’হত হয়েছেন।

থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার জানান, বুধবার দুপুরে উপজেলা শিক্ষা অফিস থেকে শিক্ষার্থীদের নতুন বছরের নতুন বই উত্তোলন করে ভ্যানযোগে পাঠিয়ে দিয়ে মোটরসাইকেলযোগে নিজেদের স্কুলে ফিরছিলেন রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল সরদার (৫০) ও ওই স্কুলের সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস (৪৫)।

পথিমধ্যে আগৈলঝাড়া-রাজিহার সড়কের বাঘপাড়া নামক স্থানে একই দিক থেকে যাওয়া ট্রাক হাঁসের দল বাচাতে ব্রেক করলে পিছনদিক দিয়ে এসে ট্রাকের সাথে ধাক্কা লাগে মোটরসাইকেল আরোহী শিক্ষকদের।

ট্রাকের সাথে ধাক্কায় চালক সহকারী শিক্ষক বাসুদেব বিশ্বাস ও প্রধান শিক্ষক বাবুল সরদার গুরুতর আ’হত হন। স্থানীয়রা তাদের উ’দ্ধার করে উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক ডা. সৈকত জয়ধর বাসুদেব বিশ্বাসকে মৃ’ত ঘোষণা করেণ।

বাসুদেব রাজিহার ইউনিয়নের রামানন্দেরআঁক গ্রামের হীরা লাল বিশ্বাসের ছেলে। বাসুদেব এক ছেলে ও এক মেয়ের জনক।
গুরুতর আহ’ত প্রধান শিক্ষক বাবুল সরদারকে গুরুতর অবস্থায় বরিশাল শেবাচিম হাসপাতালে নিলে সেখানে চিকিৎসকেরা তাকে কোন চিকিৎসা প্রদানের আগেই বাবুল সরদার সোয়া পাঁচটার দিকে মৃ’ত্যুর কোলে ঢলে পরেন।

নি’হত বাবুল রাজিহার গ্রামের আব্দুুল হাকিম সরদারের ছেলে ও দুই পুত্র সন্তানের জনক।
সড়ক দুর্ঘ’টনায় দুই শিক্ষক নি’হতর সত্যতা স্বীকার করে বলেন, ঘা’তক ট্রাক পালিয়ে গেছে। নি’হতের পরিবার থেকে মা’মলা করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

About admin

Check Also

গৌরনদীতে নানা আয়োজনে বর্ষবরন

নানা আয়োজনের মধ্যদিয়ে বরিশালের গৌরনদীতে বাংলা নববর্ষ উদ্যাপিত হয়েছে। প্রতিবছরের ন্যায় এ বছরও উপজেলা প্রশাসনের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *