Breaking News
Home / বিশ্ব সংবাদ / ব্রেকিংঃ প্রকাশ্যে এলো মহেশ ভাটের সকল অপকর্ম (ভিডিওসহ)

ব্রেকিংঃ প্রকাশ্যে এলো মহেশ ভাটের সকল অপকর্ম (ভিডিওসহ)

সুশান্ত মৃ’ত্যুর কারন তাহলে এখানেই? অবশেষে প্রকাশ্যে এলো মহেশ ভাটের সকল অপকর্ম (ভিডিওসহ)

এবার খা’স পরিবারের সদস‍্যই অভিযো’গের আঙুল তুললেন পরিচালক মহেশ ভাটের দিকে। পরিচালকের সব অপকর্ম জারিজুরি ফাঁ’স করে দিলেন তাঁর নিজের ভা’গ্নে বৌ অর্থাৎ সম্পর্কে বৌমা, লুভিয়েনা লোধ।

নিজের বাড়ি থেকে তাঁকে উৎখাত করতে চাইছেন মা’মাশ্বশুর মহেশ ভাট। এমনই বি’ষ্ফো’রক অভিযো’গ করেছেন লুভিয়েনা। মহেশের বোনপো সুমিত সাভারওয়ালের স্ত্রী হলেন লুভিয়েনা।

পেশায় অভিনেত্রী তিনি। সম্প্রতি নিজের ইন’স্টা হ‍্যা’ন্ডেলে একটি ভিডিও শেয়ার করেন লুভিয়েনা। সেই ভিডিওতেই তিনি অভিযোগ করেন মহেশ ভাট তাঁকে তাঁর বাড়িছাড়া করতে চাইছেন।

পরিচালকের বিরু’দ্ধে তিনি মা’মলাও দায়ের করেছেন বলে জানান অভিনেত্রী।ভিডিওতে বেশ কিছু চাঞ্চ’ল‍্যকর তথ‍্য ফাঁ’স করেন লুভিয়েনা। তিনি বলেন,“মহেশ ভাটের বোনপো সুমিত সাভারওয়ালের স্ত্রী আমি।

কিন্তু আমি বিচ্ছেদের মাম’লা দায়ের করেছি। কারণ আমি জানতে পেরেছি স্ব’প্না পাব্বি, আমাইরা দ’স্তুরের মতো অভিনেত্রীদের মা’দ’ক পাচার করে ও। মহেশ ভাটও বিষয়টা জানেন।”

মহেশ ভাটের সকল অপকর্ম বিরু’দ্ধে কড়া তোপ দেগে তিনি আরো বলেন,“ইন্ডা’স্ট্রির সবথেকে বড় ড’ন মহেশ ভাট। উনিই পুরো সিস্টে’মটাকে চালান। ওঁর নিয়ম মতো না চললে তার জীবন নরকে পরিণত করে দেন উনি।

ব’হু মানুষের কাজ ছিনিয়ে নিয়ে তাদের জীবন ন’ষ্ট করে দিয়েছেন উনি। ওঁর একটা ফোন কলে মানুষের কাজ চলে যায়। যেদিন থেকে আমি ওঁর বিরু’দ্ধে মা’মলা দায়ের করেছি, উনি আমার বাড়িতে ঢুকে আমাকে বাড়িছাড়া করার চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

কেউ আমার এই অপকর্ম এর অভিযো’গও নিতে চাইছিল না। যাও বা অভি’যোগ দায়ের করা হল কোনো ব‍্যবস্থা এখনো নেওয়া হয়নি।” নিজের ও পরিবারের সুর’ক্ষার জন‍্যই এই ভিডিও করেছেন বলে জানান লুভিয়েনা। তিনি আরো দা’বি করেন,

“যদি আমার বা আমার পরিবারের সঙ্গে কিছু হয় তাহলে মহেশ ভাট, মুকেশ ভাট, সুমিত সাভারওয়াল, সাহিল সেহগল ও কুমকুম সেহগল এরাই দা’য়ী থাকবেন।

মানুষের জানা উচিত বন্ধ দরজার পেছনে এই মানুষগুলো কি কি করতে পারেন, কারণ মহেশ ভাট অত‍্য’ন্ত প্রভাবশালী মানুষ।”ভিডিওটি পোস্ট করতেই মু’হূর্তে ভাইরাল হয়ে গিয়েছে।

নেটিজেনরা ফের আ’ক্রমণ হেনেছেন মহেশ ভাটের বিরু’দ্ধে। প্রসঙ্গত, ২০১০ সালে ‘কাজরারে’ ছবির মাধ‍্যমে বলিউডে ডেবিউ করেন লুভিয়েনা লোধ। তাঁর বিপরীতে ছিলেন হিমেশ রেশমিয়া।

About admin

Check Also

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা

সুশান্তের জন্মদিনে প্রকাশ্যে যা বললেন অ’ঙ্কিতা সুশান্ত সিং রাজপুতের মৃ’ত্যুর পর তাঁর জন্মদিন চোখে জল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *